Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল স্বপরিবারে করোনায় আক্রান্ত ফরিদপুর

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল স্বপরিবারে করোনায় আক্রান্ত

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম ও তার পুরো পরিবার করোনায় আক্রান্ত হয়েছেন।  ফরিদপুর সদর সার্কেলের এই কর্মকর্তা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হন বলে জানাগেছে। পরিশ্রমী ও মেধাবী কর্মকর্তা রাশেদুল ইসলাম করোনা কালীন অবস্থায় তিনি ব্যাপক কাজ করে এরই মাঝে জেলায় নজর কেড়েছেন। 

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, জেলায় এই পর্যন্ত তিন পুলিশ পরিদর্শকসহ মোট আক্রান্ত ১৯৩ জন। এর মধ্যে একজন এসআই ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

পুলিশ কর্মকর্তা রাশেদুল ইসলাম ৩০তম বিসিএস পুলিশে যোগদান করেন। তিনি ফরিদপুর সদর সার্কেলের দায়িত্বে রয়েছেন। তার স্ত্রী, শিশু পুত্র, গাড়িচালক ও দেহরক্ষীরও করোনা শনাক্ত হয়েছে।

সোমবার রাতে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে সিভিল সার্জন ডা. সিদ্দিকুর রহমান।

তিনি বলেন, এ নিয়ে ফরিদপুর জেলায় মোট করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ২ হাজার ৬৩৭ জন। এছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৮৯ জন। আর এ পর্যন্ত মারা গেছেন ২৫ জন।

পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, এ পর্যন্ত জেলায় ১৯৩ পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন এসআই হাফিজুর রহমান। সুস্থ হয়েছেন ৭০ পুলিশ সদস্য। তিনি আরো বলেন, ফরিদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও তার স্ত্রী, শিশু পুত্রও আক্রান্ত হয়েছেন। করোনাভাইরাস শনাক্তের হার ফরিদপুর সদরে বেশি বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এদিকে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম জানান, আমি এবং আমার পুরো পরিবার ফরিদপুরের যারা রয়েছে তারা সকলেই করোনায় আক্রান্ত। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন যাতে সুস্থ্য হয়ে আবার দেশের কাজে মনোনিবেশ করতে পারেন।