Opu Hasnat

আজ ৫ আগস্ট বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

সুনামগঞ্জে যুব মহিলা লীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সুনামগঞ্জ

সুনামগঞ্জে যুব মহিলা লীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার দুপুরে সুনামগঞ্জ জেলা আওয়ামী  মহিলা লীগের উদ্যোগে শহরের আরফিন নগরস্থ যুব মহিলা লীগের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি সানজিদা নাসরিন দিনা ডায়নার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জান্নাত মরিয়মের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, সংগঠনের সহ সভাপতি শিরিন শীলা, রায়হানা সুলতানা তাসকিয়া, সাংগঠিনিক সম্পাদক লুৎফা বেগম, সদস্য প্রতিমা রানী দেবী, শাহছুন্নাহর বেগম, নুরজাহান আক্তার নুরী প্রমুখ। 

সুনামগঞ্জ জেলা আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি সানজিদা নাসরিন দিনা ডায়না বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী যুব মহিলালীগ গঠন করেছেন এই দেশের অবহেলিত ও নির্যাতিত নারীদের অধিকার প্রতিষ্ঠার জন্য। তিনি বলেন আমরা শেখ হাসিনার একজন আদর্শের কর্মী হিসেবে তার নির্দেশনা বাস্তাবায়নের লক্ষ্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী যুব মহিলালীগের প্রতিটি নেতাকর্মীরা জেলার অবহেলিত ও নির্যাতিত নারীদের সামাজিক বৈষম্য দূরী করণসহ নারীদের অধিকার প্রতিষ্ঠার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আগামীতে সরকারের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধীদের যেকোন ধরনের অপতৎপরতা মোকাবেলায় আমাদের প্রতিটি নেতাকর্মীরা সর্তক অবস্থানের মধ্যে থেকে মোকাবেলার জন্য থাকার মাঠে থাকার অঙ্গীকার পূর্ণ ব্যক্ত করেন।

এই বিভাগের অন্যান্য খবর