Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ০৬ জুলাই ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৬ জুলাই ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

বৃষ :  কাজের ক্ষমতা কমতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ক্ষতি করতে পারে। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। মায়ের শরীরের ব্যাপারে কোনও খরচ হতে পারে।

মিথুন : আজ সারা দিন ব্যবসা ভাল চলবে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কর্কট : আজ কোনও বাজে চিন্তা মাথায় আসতে পারে। ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম নিয়ে সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

সিংহ : আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। অল্প আয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

কন্যা : বন্ধুর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরু জনদের পরামর্শ মেনে চলুন।

তুলা : প্রতিবেশীর কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। রাজনীতিকদের জন্য দিনটি খুব ভাল হবে না। নিজেদের কোনও লোক শত্রুতা করতে পারে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

বৃশ্চিক : আজ কোনও কারণে কিছু অর্থ হাতে আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির ভাল সাহায্য পাবেন আজ। ব্যবসায় বাধার জন্য মাথা গরম হবে। বাবার সঙ্গে বিশেষ আলোচনা।  নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাহিরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা।

ধনু : মাথায় চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা জুটবে। কোনও আইনি কাজের জন্য খরচ বাড়বে। বন্ধুমহলে বিবাদের আশঙ্কা। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে, যে কোনও দিক থেকে। ধর্মের ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে কোনও চিন্তা থাকবে। বন্ধুকে নিয়ে চিন্তা বাড়তে পারে।

মকর : বন্ধুর সঙ্গে বিবাদের আশঙ্কা। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। শরীর নিয়ে সমস্যা হতে পারে। ব্যবসায় শুভ পরিবর্তনের ইঙ্গিত। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়বে। অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে। আজ ভাল রকম আর্থিক চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

কুম্ভ : শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য ভাল সময় আসছে। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় বাধা আসবে। নতুন কোনও কাজের যোগাযোগ আসবে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি হতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়বে। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। বাবার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।

মীন : আজ অপরের ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময়। বাহিরের বিবাদ বাড়িতে আসতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা থাকবে। রক্তচাপ বাড়তে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার সম্পত্তি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। কারও শরীর খারাপ হওয়ায় খরচ বাড়তে পারে।