Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

দৌলতদিয়ায় এক ব্যক্তির লাশ উদ্ধার রাজবাড়ী

দৌলতদিয়ায় এক ব্যক্তির  লাশ উদ্ধার

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলস্টেশন সংলগ্ন শহীদ মিনার থেকে নিহাল মন্ডল (৬০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিনগত রাতে উদ্ধার করা মৃত ব্যাক্তি করোনা আক্রান্ত ছিলো কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

নিহাল মন্ডল গোয়ালন্দ উপজেলার ফেরিঘাটসহ বিভিন্ন এলাকায় ভিক্ষা করতেন বলে জানা গেছে। এছাড়া তিনি দৌলতদিয়া ঘাট যৌনপল্লী সংলগ্ন রেলষ্ট্রেশন এলাকার শকুর আলী মন্ডলের মালিকানাধীন মা নামক একটি বোর্ডিং এ রাত্রি যাপন করতেন।

মা বোডিং এর ম্যানেজার মোঃ ইকবাল হোসেন জানান, নিহাল মন্ডলের ব্যাগ তল্লাশি করে পাওয়া একটি মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলে তার ভাতিজা মিজান মন্ডল তাদেরকে জানায়, তার চাচা দীর্ঘদিন ধরে বাড়ি ছাড়া। তাদের বাড়ী মাগুরা জেলার শ্রীপুর উপজেলার হাটকালী নগর এলাকায়। তিনি আরো জানান, মৃত ব্যক্তি শুক্রবার সকালের দিকে বোডিং বোডিং থেকে বের হয়ে যায়। এরপর আর ফেরেনি। শনিবার রাত ৮ টার দিকে স্থানীয়দের কাছে শুনতে পাই ওই ব্যক্তির লাশ শহিদ মিনারের উপর পড়ে আছে। এরপর গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার এসআই বদিয়ার রহমান জানান, গোয়ালন্দ হাসপাতাল থেকে মৃতব্যক্তির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। আমরা লাশের অভিভাবকদের সাথে যোগাযোগ করলে তারা কেউ এসে লাশ গ্রহণ করতে রাজি হননি। এ অবস্থায় লাশের ময়নাতদন্ত শেষে আঞ্জুমানে মফিদুলের মাধ্যমে দাফনের ব্যবস্থা করা হয়েছে।