Opu Hasnat

আজ ৪ আগস্ট মঙ্গলবার ২০২০,

সুশান্ত সিং-কে শ্রদ্ধা জানিয়ে গাইলেন ইমরান বিনোদন

সুশান্ত সিং-কে শ্রদ্ধা জানিয়ে গাইলেন ইমরান

বলিউডের অকাল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কেউ ই মেনে নিতে পারেননি। তার অকাল প্রয়ানের শোক বাংলাদেশের ভক্তদের মাঝেও ছড়িয়ে পড়ে। বাংলাদেশের সংগীতশিল্পী ইমরান মাহমুদের পছন্দের একজন অভিনেতা ছিলেন তিনি। তার চলে যাওয়ায় ব্যথিত এই গায়ক। তাই প্রিয় অভিনেতাকে শ্রদ্ধা জানাতে তার অভিনীত সিনেমার একটি গান গেয়ে শ্রোতাদের উপহার দিলেন ইমরান।

এখন পর্যন্ত সুশান্ত অভিনীত বড় পর্দায় মুক্তিপ্রাপ্ত শেষ সিনেমা ‘ছিছড়ে’। এই সিনেমার ‘খৈরিয়াত’ শিরোনামের গানটি গেয়েছেন ইমরান। শুক্রবার (৩ জুলাই) রাতে হিন্দি গানটি নিজের ইউটিউব ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে প্রকাশ করেছেন তিনি। গানটির মূল শিল্পী অরিজিৎ সিং। গানটির কথা অমিতাভ ভট্টাচার্যের এবং সংগীতায়োজন করেছেন প্রীতম। প্রকাশের পর প্রায় ৪ লাখ ভিউ হয়েছে গানটির।

এ প্রসঙ্গে ইমরান বলেন,  সুশান্ত যখন হুট করে চলে গেলেন, ঘটনাটি তখন সবার জন্যই বড় ধাক্কা ছিল। এরপর থেকেই আমার ভক্তরা অনুরোধ করেছে, গানটি কাভার করার জন্য।

সবাই গানটি শুনছেন এবং ভালো লাগার কথা প্রকাশ করছেন বলেও জানান তিনি।

গত ১৪ জুন ভারতের মুম্বাইয়ের বান্দ্রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছরে এই অভিনেতার চলে যাওয়া যেন এখনো কেউ-ই মেনে নিতে পারছেন না। তার আত্মহত্যার পেছনে কী কারণ ছিল তা এখনো অজানা, তবে পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে। গানটি দেখেতে ক্লিক করুন-