Opu Hasnat

আজ ১৪ আগস্ট শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

গাড়িচাপায় পথচারীর মৃত্যু, লঙ্কান ক্রিকেটার কুশল গ্রেপ্তার খেলাধুলা

গাড়িচাপায় পথচারীর মৃত্যু, লঙ্কান ক্রিকেটার কুশল গ্রেপ্তার

বেপরোয়া গাড়ি চালিয়ে ৬৪ বছর বয়সী এক সাইকেল আরোহী বৃদ্ধকে মেরে ফেলার অভিােযাগে গ্রেপ্তার হয়েছেন শ্রীলঙ্কান ক্রিকেটার কুশল মেন্ডিস।

ব্যাট হাতে নান্দনিক এবং শান্ত ক্রিকেট খেলেন কুশল মেন্ডিস। অথচ তিনিই কিনা গাড়ির স্টিয়ারিং হাতে চাপা দিয়ে হত্যা করেছেন এক বৃদ্ধ পথচারীকে। রোববার (৫ জুলাই) ভোরে কলম্বোর পানাদুরার শহরতলীতে মেন্ডিস ৬৪ বছর বয়সী এক বৃদ্ধকে গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান সেই পথচারী। এমন দুর্ঘটনা ঘটানোর পরপরই তাকে গ্রেপ্তার করে পুলিশ। তারা জানিয়েছে, আজই ম্যাজিস্ট্রেটের সামনে হাজিরায় উঠানো হবে এই ক্রিকেটারকে।

২৫ বছর বয়সী এই স্টাইলিশ ব্যাটসম্যানকে শ্রীলঙ্কার ভবিষ্যতের সবচেয়ে বড় তারকা ভাবা হচ্ছে। ২০১৫ সালে অভিষেক হওয়ার পর থেকে এখন পর্যন্ত ৪৪ টেস্ট, ৭৬ ওয়ানডে এবং ২৬ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। করেছেন ৫৬৪৪ রান। করোনা সঙ্কট কাটিয়ে শ্রীলঙ্কা দলের অনুশীলনেও ছিলেন তিনি।

এমন মর্মান্তিক ঘটনা ঘটানোর জন্য লঙ্কান ব্যাটসম্যানকে গ্রেপ্তার করার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন দেশটির পুলিশ কর্মকর্তা এসএসপি জালিয়া সেনারত্নে। 

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ক্রিকেট স্থগিত থাকার পর এই সপ্তাহ থেকে পাল্লেকেল্লেতে অনুশীলন শুরু করেছে শ্রীলঙ্কা। মেন্ডিসও সেই ট্রেনিং ক্যাম্প স্কোয়াডে আছেন। এরই মধ্যে রোববার সকালে গাড়ি চালানোর সময় দূর্ঘটনাবশত ঐ সাইকেল আরোহীকে চাপা দিয়ে বসেন তিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় বৃদ্ধটির।