Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ০৫ জুলাই ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৫ জুলাই ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। মানসিক অশান্তি জন্য কাজে মন লাগবে না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। আজ কিছু পাওনা আদায় হতে পারে। প্রিয় জনের কাছে থেকে ভালবাসা পাবেন।  আজ মনে আনন্দ থাকবে। কাজের জন্য উদ্বেগ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা নিয়ে চিন্তা। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। দুপুরের পরে অশান্তির আশঙ্কা।

বৃষ : শরীর ভাল না থাকার জন্য কাজের প্রতি অনিহা আসতে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। রাস্তাঘাটে কোনও আঘাত থকে সাবধান থাকুন। বাবার সঙ্গে কোনও কারণে বিবাদ। বাড়িতে অতিরিক্ত খরচ হতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। ব্যবসায় ক্ষতি হতে পারে। কোনও কাজে প্রতারিত হতে পারেন। ঠান্ডা লাগা থেকে সাবধান।

মিথুন : কোনও ভাল ব্যক্তির সাহায্যে বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জলপথে একটু সাবধান থাকুন। মানসিক শান্তি পেতে পারেন। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়বে। কোনও ঝুঁকি নেওয়ার আগে একটু চিন্তা করুন। কথা বলবার সময় সংযত থাকুন। আজ আপনার ব্যবহার খুব খারাপ হতে পারে। ব্যবসা নিয়ে একটু চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। আগুন থেকে একটু সাবধান থাকুন।

কর্কট : অংশীদারি ব্যবসায় ক্ষতির আশঙ্কা। ভাল কাজে আজ বাধা আসতে পারে। খাবার ব্যাপারে একটু অসুবিধা হতে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদের জন্য মানসিক অশান্তি। কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য কোথাও যেতে হতে পারে। নিজের কোনও ব্যবসায় খুব ভাল লাভ হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। মহাজনের সঙ্গে বিশেষ আলোচনা।

সিংহ : ব্যবসায় লাভ  বাড়তে পারে। সঞ্চয়ের জন্য চিন্তা ভাবনা। শুভ কোনও কাজের জন্য আজ যোগাযোগ করতে পারেন। বাড়তি কোনও খরচ নিয়ে চিন্তা। প্রেমের ব্যাপারে আনন্দ বাড়বে। অফিসে অশান্তির আশঙ্কা। ধর্ম সংক্রান্ত কোনও আলোচনা থেকে আনন্দ। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য সারা দিন মানসিক কষ্ট বাড়তে পারে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা।

কন্যা : শিক্ষকদের সম্মান বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়বে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। কোনও সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসায় আয় বাড়বে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বাড়িতে চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা : আজ সকাল থেকে কাজের চাপ অতিরিক্ত বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির থেকে উপকার পাবেন। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক : আজ নিজের প্রতিভা দেখাবার খুব ভাল সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

ধনু :  বুকের কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় কোনও কাজে পা দেবেন না। রাস্তায় যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে ঋণ পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় মনে শান্তি।

মকর : স্বাস্থ্যকর জায়গায় বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। আজ কিছু পাওয়ার জন্য জেদ সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় প্রচুর সুনাম পাবেন। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনমালিন্য। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগি কোনও ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। ব্যয় কম হবে।

কুম্ভ : কর্মস্থানে খুব সাবধানে থাকুন, অশান্তি বাড়তে পারে। সঙ্গীতচর্চায় উপকার পাবেন। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে।

মীন : ব্যবসায় অর্থ লাভে দেরি হতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের একটু সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। বিবাহ সংলগ্ন কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। অতিরিক্ত রাগ ভাল হবে না।