Opu Hasnat

আজ ৫ আগস্ট বুধবার ২০২০,

কালকিনিতে ১৩টি রামদাসহ সরকারি চাকুরীজীবী গ্রেফতার মাদারীপুর

কালকিনিতে ১৩টি রামদাসহ সরকারি চাকুরীজীবী গ্রেফতার

মাদারীপুরের কালকিনিতে মোঃ সবুজ তালুকদার (২৮) নামে এক সরকারি চাকুরীজীবীকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। এমসয় তার কাছ থেকে ১৩টি রামদসহ বিভিন্ন প্রকার দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সে গাজিপুর সরকারি ক্যান্টনমেন্ট স্কুল এ্যান্ড কলেজের কম্পোউটর অপারেটর। শনিবার গভীর রাতে তাকে আটক করা হয়।

পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি থানার এসআই খান মোঃ জোবায়ের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে  উপজেলার আলীনগর এলাকার ফুলবাড়িয়া- গজারিয়া গ্রামের মোঃ হাচেন তালুকদারের সরকারি চাকুরিজীবী ছেলে মোঃ সবুজ তালুকদারের নিজ ঘর থেকে তাকে আটক করেন। এ সময় তার কাছ থেকে ১৩টি রামদা, ২টি দেশীয় ঢাল ও ১১ টি প্লাষ্টিকের লাঠি উদ্ধার করা হয়। পরে তাকে মাদারীপুর জেল হাজতে প্রেরন করা হয়।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির মৃধা বলেন, সন্ত্রাসী কার্যক্রম চালানোর জন্য উদ্ধারকৃত সকল দেশীয় অস্ত্র তার ঘরের ভেতর মজুদ করে রাখা হয়েছিল। পরে অভিযান চালিয়ে আমরা ঐ সমস্ত দেশীয় অস্ত্র উদ্ধার করি এবং সবুজ তালুকদারকে আটক করি। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।