Opu Hasnat

আজ ১৪ আগস্ট শুক্রবার ২০২০,

সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ ১৫০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ ১৫০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

বন্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জ পৌর শহরের পাঠানবাড়ি এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ ১৫০ টি পরিবারের মাঝে মুড়ি, চিড়া, গুড়, মোমবাতি, দিয়াশলাই, বিশুদ্ধকরণ ট্যাবলেট, ওরস্যালাই ও মোমবাতিসহ শুকনো খাবার  বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে পৌরসভার উদ্যোগে ঐ সমস্ত এলাকায় পানিবন্দী মানুষজনের মধ্যে শুকনো খাবার বিতরণ করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। 

এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, পৌর আওযামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার ও মহিলা কাউন্সিলর সুজাতা রানী, জেলা স্বেচ্ছাসেবকলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন ও ফারুক মিয়া প্রমুখ। 
 
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছে গত ২৭ জুন অতি পাহাড়ি ঢল ও অতি বৃষ্টির কারণে সুনামগঞ্জ পৌরসভাসহ সাড়া জেলার নিম্নাঞ্চল তলিয়ে গিয়েছিল। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, জেলা প্রশাসক জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সহযোগিতায় আমরা পৌরসভার কাউন্সিলর বৃন্দরা মিলে শহরের ২০টি আশ্রয় কেন্দ্রে প্রতিনিয়ত অসহায় ও কর্মহীন মানুষদের বাসাবাড়িতে গিয়ে শুকনো খাবার বিতরণ অব্যাহত রাখা হয়েছে। তিনি বলেন আমরা বাঙ্গালী যেকোন দূর্যোগে আমরা একত্রিত হতে পারি তার বড় প্রমাণ করোনা ভাইরাস ও বন্যায় সবাই এক হয়ে তা সুনামগঞ্জে মোকাবেল করে যাচ্ছি।  যেমন অতীতে আমরা সাড়ে সাতকোটি মানুষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে বাশেঁর লাঠি হাতে নিয়ে রক্ত দিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিলাম। আজ তারই সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা এবং আমাদের দেশের বিশেষজ্ঞ যারা করোনা নিয়ে ভাবেন তাদের মাধ্যমে আগামীদিনে নতুন সূর্য্যদয়ের উদয় হবে এবং আমরা বন্যা ও করোনা মোকাবেলা করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এজন্য সবাইকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যবহার করে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার আহবান ও জানান তিনি। 

এই বিভাগের অন্যান্য খবর