Opu Hasnat

আজ ১৪ আগস্ট শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে দুই সন্তানের পিতার বিশেষ অঙ্গ কর্তন! বাগেরহাট

মোরেলগঞ্জে দুই সন্তানের পিতার বিশেষ অঙ্গ কর্তন!

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নের দুই সন্তানের জনক রুবায়েত শিকদারকে (২৮) বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে কুপিয়ে জখম করে বিশেষ অঙ্গ কর্তন করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে সীমান্তবর্তী পঞ্চকরন ইউনিয়নে ১নং ওয়ার্ডে। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রুবায়েত সোনাখালী গ্রামের মৃত অজিয়ার শিকদারের পুত্র। তার অবস্থা আশঙ্কাজনক। 

এদিকে ঘটনার সাথে জড়িত সন্দেহে দিনমজুর বজলুর রহমান শেখের স্ত্রী রোজিনা বেগম (২৫)কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে আনা হয়েছে। দুই সন্তানের জননী রোজিনা বেগমের স্বামী ফেনিতে দিনমজুরের কাজ করে। 

পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে হাত-পা বেঁধে কুপিয়ে জখম করে বিশেষ অঙ্গ কর্তন করে দেয় বলে রুবায়েতের স্বজনেরা জানায়। থানা পুলিশের এসআই দিপঙ্কর মন্ডল রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে  এবং ঘটনাস্থল থেকে আলামত হিসেবে কর্তনকৃত অংশ উদ্ধার করে। 

থানা অফিসার ইন চার্জ কেএম আজিজুল ইসলাম জানান, এ ঘটনার সাথে কাউকে এখনো গ্রেফতার করা হয়নি। বিষয়টি পরিকল্পিত কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

এ ব্যাপারে আহতের স্ত্রী ২ সন্তানের জননী রেশমা বাদি হয়ে শুক্রবার দুপুরে মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে বলে জানা গেছে।