Opu Hasnat

আজ ৫ আগস্ট বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

বার্সেলোনায় থাকতে চাইছেন না মেসি! খেলাধুলা

বার্সেলোনায় থাকতে চাইছেন না মেসি!

মেসি বার্সেলোনা ছাড়তে চাইছেন কিংবা মেসি বার্সেলোনায় চুক্তি নবায়ন করতে রানি=জ নন’- এমন গুঞ্জন আগেও শোনা গেছে। এবারও ঠিক তেমনই সোড়গোল উঠলো, মেসি বার্সেলোনায় থাকতে চাইছেন না। আগামী মৌসুমে অর্থাৎ ২০২১ সালে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হতে যাচ্ছে লিওনেল মেসির। এরপর কাতালানদের জার্সিতে আর দেখা নাও যেতে পারে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে। স্পেনের এক গণমাধ্যমের বরাতে যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম মিরর জানিয়েছে, মেসি ক্যাম্প ন্যু ছাড়তে প্রস্তুত হচ্ছেন। 

জানুয়ারিতে কোচ আর্নেস্তো ভালভার্দেকে বরখাস্ত করে বার্সা। এই ঘটনার পেছনে মেসিকে দোষারোপ করে সংবাদ প্রকাশ করে স্পেনের স্থানীয় গণমাধ্যম। বিষয়টি পছন্দ হয়নি ৩৩ বছর বয়সী ফরোয়ার্ডের। তার জন্য রাগান্বিত মেসি কাতালানদের সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে আলোচনাও স্থগিত রেখেছেন।  

স্প্যানিশ রেডিও স্টেশন কাদেনার বরাতে এমনটি জানায় মিরর। তারা আরও জানায়, সাম্প্রতিক সময়ে বার্সার স্কোয়াডে কোয়ালিটির অভাব নিয়ে হতাশ মেসি এবং আগামী মৌসুম শেষে ক্যাম্প ন্যু ছাড়তে চান রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

প্রতিবেদনে আরও বলা হয়, বার্সা ছাড়ার পর মেসির পরবর্তী ঠিকানা কি হবে তা অনিশ্চিত। তবে সম্ভাব্য হিসেবে ক্যাম্প ন্যুর সাবেক কোচ পেপ গার্দিওলার সঙ্গে পুর্নমিলন হতে পারে লা আলবিসেলেস্তে ফরোয়ার্ডের। 

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটির সঙ্গেও আগামী মৌসুমে চুক্তি শেষ হবে গার্দিওলার। তবে চুক্তি বাড়িয়ে ইতিহাদ স্টেডিয়ামে থাকতে পারেন স্প্যানিশ কোচ। 

নিজ ঘরে বারবার সমালোচনার শিকার মেসি। যে ক্লাবকে নিজের সবটুকু উজার করে দিয়েছেন মেসি, সেখানেই এখন বাজে সময় কাটাচ্ছেন। এজন‌্য ক্লাব ছাড়ার সিদ্ধান্তও নাকি নিচ্ছেন! সত‌্যইি কি মেসি বার্সেলোনা ছাড়বেন নাকি এবারও পুরো বিষয়টি গুঞ্জন হয়েই থাকবে?