Opu Hasnat

আজ ৫ আগস্ট বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ ৫০০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ ৫০০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

সম্প্রতি গত কয়েকদিনের টানা অবিরাম বৃষ্টিপাতের ফল সৃষ্ট বন্যায় সুনামগঞ্জ পৌর শহরের ইকবাল নগর, কালিবাড়ি, বুলচান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে, হাজীপাড়া ও সরকারী কলেজে আশ্রয় নেয়া বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারের মাঝে মুড়ি, চিড়া, গুড়, মোমবাতি, দিয়াশলাই, বিশুদ্ধকরণ ট্যাবলেট, ওরস্যালাই ও মোমবাতি বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন ও প্যৌরসভার উদ্যোেেগ ঐ সমস্ত এলাকার পানিবন্দী মানুষজনের মধ্যে শুকনো খাবার বিতরণ করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও পৌরসভার মেয়র নাদের বখত। 

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব চৌধুরী, পৌর আওযামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, ৮নং ওয়ার্ড কাউন্সিলর আহমদ নুর, কাউন্সিলর মোঃ ফয়জনু নুর ও মানবাধিকার কর্মী  এম তাজুল ইসলাম তারেক প্রমুখ।  

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন গত ২৭ জুন থেকে অতিবৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুনামগঞ্জ পৌরসভাসহ ৩টি পৌরসভা এবং জেলার ১১টি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়। এরফলে জেলার বন্যা পরিস্থিতির অবনতি হয়। তাৎক্ষনিক জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উদ্ধার তৎপরতা শুরু করে বন্যার্তদের নিরাপদ আশ্রয়কেন্দ্রে নেয়া হয়। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানবিক সহায়তা হিসেবে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করে তা অব্যাহত রাখা হয়েছে বলে ও তিনি জানান। 

এই বিভাগের অন্যান্য খবর