Opu Hasnat

আজ ১১ আগস্ট মঙ্গলবার ২০২০,

ব্রেকিং নিউজ

গোবিন্দগঞ্জে ১০০বোতল ফেনসিডিলসহ আটক ৩ গাইবান্ধা

গোবিন্দগঞ্জে ১০০বোতল ফেনসিডিলসহ আটক ৩

এল.এন.শাহী, গাইবান্ধা থেকে : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নৈশ্য কোচে পৃথক পৃথক অভিযান চালিয়ে ১০০বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, ১ জুলাই দিনগত রাত আনুমানিক ৩ ঘটিকায় গোবিন্দগঞ্জ থানার এ এস আই শওকত ও এ এস আই মাসুদ রানার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পৌর শহরের বাঁধন পাম্প এলাকায় শ্যামলী পরিবহণের একটি বাসে তল্লাশি করে ৪০ বোতল ফেনসিডিলসহ আলমগীর (১৯) ও ১২ বোতল ফেনসিডিলসহ মনোয়ার (২৪) নামক দুই ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

আটককৃত আলমগীর দিনাজপুর জেলার সুনাইচ (উৎথরাইল) এলাকার রফিকুল ইসলামের পুত্র এবং সৈয়দ মনোয়ার বাসা নং ২১/৩, জয়নাগ রোড, লালবাগ, ডিএমপি এলাকার মৃত মন্জুর সৈয়দ এর পুত্র।

একই দিনে অপর একটি তল্লাশি অভিযানে পৌর শহরের চক গোবিন্দ হাইওয়ে হোটেল মেগাস্টারের সামনে গতে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস তল্লাশি চালিয়ে ৪৮ বোতল ফেনসিডিল বহণকালে ফেনসিডিলসহ রবিউল (৩২)নামে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃত রবিউল দিনাজপুর জেলার নবাবগন্জ থানার বাজিতপুর ভাদুরিয়া এলাকার মৃত রমজান আলীর পুত্র।

এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানিয়েছেন, উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য আনুমানিক ১ লাখ টাকা। আসামি রবিউলের বিরুদ্ধে আরো ৪ টি মাদক মামলা বগুড়া ও দিনাজপুর আদালতে বিচারাধীন আছে। আসামিদের বিরুদ্ধে থানায় দুটি মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়েছে। পুলিশ জানিয়েছেন আসামীরা এসকল ফেনসিডিল ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নিয়ে নিয়ে যাচ্ছিল। তাদের এ ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি-অভিযান পরিচালনা করে আটক করা হয়েছে। পুলিশের এ তল্লাশী-অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ একেএম মেহেদী হাসান।

এই বিভাগের অন্যান্য খবর