Opu Hasnat

আজ ১১ আগস্ট মঙ্গলবার ২০২০,

ব্রেকিং নিউজ

চুয়াডাঙ্গায় সাংবদিকের বাড়িতে ডাকাতির ঘটনায় ২ ডাকাত গ্রেফতার চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় সাংবদিকের বাড়িতে ডাকাতির ঘটনায় ২ ডাকাত গ্রেফতার

অবশেষে আরটিভির আমেরিকার মিশিগান অঙ্গরাজ্য প্রতিনিধি কামরুজ্জামান হেলালের চুয়াডাঙ্গার জীবননগরের গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার দুপুরে জীবননগর থানায় এক সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল জানান, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিক্তিতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার গোয়ালহুদা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হলো- মাদারীপুর জেলার আব্দুল আজিজ সরদারের ছেলে খবির সরদার (৫৫) ও ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পুরন্দপুর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে জনি শেখকে (৩০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির কথা স্বীকার করেছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে উদ্ধার করা হয় ডাকাতি করা ৩ হাজার টাকা। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানায় পুলিশ। দুপুরেই ডাকাত সদস্যদের আদালতে সোপর্দ করা হয়েছে। সংবাদ সম্মেলনে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ২৬ জুন আরটিভির আমেরিকার মিশিগান প্রতিনিধি কামরুজ্জামান হেলালের চুয়াডাঙ্গার জীবননগরের গ্রামের বাড়ি মিনাজপুরে দুর্ধরর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ৭ লক্ষাধিক টাকার মালামাল লুট করে পালিয়ে যায় ডাকত দল। পরদিন ওই ঘটনায় জীবননগর থানাতে একটি লিখিত অভিযোগ করেন কামরুজ্জামান হেলালের ভাই হামিদুজ্জামান টিটু।