Opu Hasnat

আজ ৫ আগস্ট বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

প্রকাশিত হলো একক গানের অ্যালবাম “জাস্ট যোবায়ের” বিনোদন

প্রকাশিত হলো একক গানের অ্যালবাম “জাস্ট যোবায়ের”

প্রকাশিত হলো জনপ্রিয় সংগীত পরিচালক বর্ণ চক্রবর্তীর সংগীতায়োজনে নবাগত সংগীত শিল্পী যোবায়ের শাওনের প্রথম একক গানের অ্যালবাম “জাস্ট যোবায়ের” (JUST JOBAER)।

সাম্প্রতিক সময়ের কথা বিবেচনা করে ৩০ জুন’ ২০২০ইং তারিখ সন্ধ্যা ৭.৪০ মিনিটে সর্বপ্রথম অনলাইন প্রযুক্তি ব্যবহার করে হিউজ টিভি-র অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে “মিউজিক অ্যালবাম লঞ্চিং সেরিমনী” (MUSIC ALBUM LAUNCHING CEREMONY) শিরোনামে একটি বিশেষ অনলাইন লাইভ অনুষ্ঠানের মাধ্যমে অ্যালবাম প্রকাশনার কার্যক্রম পরিবেশিত হয়। 

অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক জয় শাহরিয়ার এবং সংগীত জগতের সুপরিচিত কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক শানশায়েক। আর অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বর্ণ চক্রবর্তী। অনুষ্ঠানটির মাধ্যমে অতিথিবৃন্দ “জাস্ট যোবায়ের” (JUST JOBAER) অ্যালবামটি সম্পর্কে তাদের মতামত ও শুভকামনা জানান।

অনুষ্ঠানটির ইভেন্ট পার্টনার হিসেবে ছিলো হিউজ টিভি (HUEZ TV) ও জে-শার্প এন্টারটেইনমেন্ট (J Sharp Entertainment) এবং রেডিও পার্টনার হিসেবে ছিলো রেডিও স্বাধীন ৯২.৪এফএম (Radio Shadhin 92.4 FM)।

“জাস্ট যোবায়ের” (JUST JOBAER) অ্যালবামটিতে রয়েছে সর্বমোট ৪টি গান। গানগুলো যথাক্রমে : ১) ভীষণ একা একা লাগে, ২) একা একা বৃষ্টি, ৩) ভালোবাসলে কি ভালোবাসা হয় এবং ৪) ঘরের মানুষ মনের খবর রাখেনা। যার সবগুলো গানই লিখেছেন ও সুর করেছেন সংগীতশিল্পী যোবায়ের শাওন নিজেই এবং সংগীত পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী।

অ্যালবামটি অডিও জুকবক্স (Audio Jukebox)-আকারে প্রকাশিত হয়েছে হিউজ স্টুডিও (HUEZ STUDIO)-র ব্যানারে এবং পাওয়া যাচ্ছে হিউজ টিভি-র ইউটিউব চ্যানেলে। এছাড়াও অ্যালবামটি দেশের সকল অনলাইন মিউজিক প্ল্যাটফর্ম এবং স্পটিফাই (Spotify), অ্যামাজন মিউজিক (Amazon Music)-সহ সবকটি  আন্তর্জাতিক অনলাইন মিউজিক প্লাটফর্মে পাওয়া যাচ্ছে।

অডিও জুকবক্স লিংকঃ https://www.youtube.com/watch?v=ivmFxiasE8o

হিউজ টিভি অফিসিয়াল ফেসবুক পেজ লিংকঃ https://www.facebook.com/hueztv/