Opu Hasnat

আজ ১৩ জুলাই সোমবার ২০২০,

ধনপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ তিনশ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ সুনামগঞ্জ

ধনপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ তিনশ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রার্দূভাবের পাশাপাশি সম্প্রতি আকস্মিক বন্যায় দিশেহারা সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের মানুষদের পাশে দাঁড়িয়ে ৩ শতাধিক অসহায় ও বর্ন্যাত পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মিলন খানঁ। তিনি ধনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম করফুল খানেঁর আপন ভাতিজা।

তিনি সোমবার দিনব্যাপী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কাটাখালী আশ্রয়কেন্দ্রে পানিতে ভিজে ও নৌকাযুগে চান্দেরগাঁও গ্রামে বাড়ি বাড়ি গিয়ে শুকনো খাবার মুড়ি ছিড়া ও চিনি বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বেনজির আহমদ মানিক ও ইউপি মহিলা সদস্য মোছাঃ রেহেনা বেগম প্রমুখ। 

সম্ভাব্য ধনপুর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ মিলন খানঁ বলেছেন প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে বিপর্যস্থ যখন সুনামগঞ্জের মানুষ ঠিক তখনই গত কয়েকদিনের টানা বৃষ্টিপাতের ফলে সৃষ্ট বণ্যায় দিশেহারা হযে পড়েছেন সাধারন মানুষজন। তিনি বলেন আমার নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিতা ও বিচক্ষনতার কারণে দেশে যতবারই প্রাকৃতিক দূর্যোগ এসেছি তার সরকার সকল দূর্যোগ মোকাবেলা করেই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়েছেন এবং এই বন্যায় ও তার সরকারের সহযোগিতা থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি নিজেকে আওয়ামীলীগ পরিবারের একজন সন্তান দাবী করে আরো বলেন তার সাধ্যমতো এই ধনপুর ইউনিয়নের আপামোর জনসাধারনের যেকোন ক্রান্তিকালে পাশে ছিলেন এবং বন্যা কেন যেকোন দূর্যোগে সাধ্যমতো সহায়তা অব্যাহত রাখার ঘোষনা ও দেন। এই সময়টাকে বন্যার্তদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি ও তিনি আহবান জানান।

এই বিভাগের অন্যান্য খবর