Opu Hasnat

আজ ৫ জুলাই রবিবার ২০২০,

নগরকান্দায় পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে এক ব্যক্তি নিহত, আহত ১৫ ফরিদপুর

নগরকান্দায় পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে এক ব্যক্তি নিহত, আহত ১৫

ফরিদপুরের নগরকান্দায় পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছে এবং আহত হয়েছে অন্তত ১৫ জন। সংঘর্ষের ঘটনা ঘটেছে রোববার রাতে নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের বড়পাইককান্দি গ্রামে। সংঘর্ষে নিহত জাফর মোল্লা (৫২) বড়পাইককান্দি গ্রামের জলিল মোল্লার ছেলে। এ সংঘর্ষে আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

কোদালিয়া শহীদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের বড়পাইককান্দি গ্রামের আক্তার মাতুব্বরের সঙ্গে কালু মাতুব্বরের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে রোববার সন্ধ্যায় সংঘর্ষের সূত্রপাত হয়। পরে দুই পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সংঘর্ষে আক্তার মাতুব্বরের সমর্থক জাফর মোল্লা নিহত হয়। এছাড়া সংঘর্ষের সময় বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নগরকান্দা থানার ওসি শেখ সোহেল রানা বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। নিহত জাফর মোল্লার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।