Opu Hasnat

আজ ৫ জুলাই রবিবার ২০২০,

সমাজের অসংগতি দূর করতে আপনাদের সহযোগিতা চাই : ওসি এজাজ শফী খুলনা

সমাজের অসংগতি দূর করতে আপনাদের সহযোগিতা চাই : ওসি এজাজ শফী

পাইকগাছা থানা আয়োজিত বিট পুলিশিং কমিটির এক মতবিনিময় সভা শনিবার দুপুর ১২টায় কপিলমুনি ইউনিয়ন পরিষদে  অনুষ্ঠিত হয়। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ ওসি এজাজ শফীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কপিলমুনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কওসার আলী জোয়ারদার, পাইকগাছা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, কপিলমুনি পুলিশ ফাঁড়ির এসআই অভিজিৎ রায়, ইউপি সচিব ও ইউপি সদস্য বৃন্দ প্রমুখ। 

প্রসঙ্গত ওসি এজাজ শফী পাইকগাছা থানায় যোগদান করার পর থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তার বলিষ্ঠ নেতৃত্বে পাইকগাছা আজ শান্ত কবলিত জনপদ। সম্প্রতি তিনি  করোনা মোকাবেলায়ও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। তিনি ছুটে চলেছেন পাইকগাছার এ প্রান্ত থেকে ওপ্রান্তে মানুষকে সচেতনতার পাশাপাশি আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছেন। 

তিনি বলেন, আমি সমাজের অসংগতি দূর করতে যা যা করার তা করব মানুষের জানমালের নিরাপত্তায়  পাইকগাছা থানা পুলিশ সর্বদা জনগণের পাশে থাকবে । তিনি আরও বলেন,  সকল শ্রেণীর মানুষকে সাথে নিয়ে সমাজের অনিয়ম দূর করে পুলিশের সেবা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে পাইকগাছা থানা পুলিশ সর্বদা জনগণের পাশে থাকবে।  পাইকগাছা থানা কে সন্ত্রাস, মাদক ও  দালালমুক্ত করতে তিনি সকলের সহযোগিতা চাইলেন।