Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

পাইকগাছায় ডাক্তার, সাংবাদিক, কাউন্সিলর, শিক্ষকসহ করোনায় আক্রান্ত ১৫, সুস্থ ২ খুলনা

পাইকগাছায় ডাক্তার, সাংবাদিক, কাউন্সিলর, শিক্ষকসহ করোনায় আক্রান্ত ১৫, সুস্থ ২

পাইকগাছায় ডাক্তার, সাংবাদিক, সাংবাদিকের স্ত্রী, পৌর কাউন্সিলর, শিক্ষকসহ ১৫ জন করোনা ভাইরাসে (কোভিড -১৯) আক্রান্ত হয়েছেন এবং সুস্থ হয়েছেন ২জন। প্রশাসন পাইকগাছাকে  লকডাউন করে মাইকিং করলেও  আইনের তোয়াক্কা না করে যত্রতত্রভাবে চলাফেরা করছে মানুষ। 

জানাযায়, উপজেলার বানিজ্যিক শহর কপিলমুনিতে দৈনিক জন্মভুমির সাংবাদিক তপন পাল প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হয়। তারপর তার স্ত্রী তৃপ্তি রানী পাল করোনায় আক্রান্ত হয়। এরপর কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর গ্রামের রাম প্রসাদ শীল, প্রতাপকাটি গ্রামের আব্দুল মান্নান মাস্টার, রাড়ুলী ইউনিয়নের বাঁকা গ্রামের সুমন দত্ত, কপিলমুনি ইউনিয়নের কাশিমনগর গ্রামের প্রসেনজিৎ, পাইকগাছা পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সেলিম নেওয়াজ, সর্বশেষ রাড়ুলী ইউনিয়নের শ্রীকান্ঠপুর গ্রামের হিমা বেগম, কাশিমনগর  গ্রামের আসলাম, মামুদকাটি গ্রামের দুলাল বিশ্বাস ও পৌরসভার ৬ নং ওয়ার্ডের মারজাল ঢালী, কাশিমনগর গ্রামের নাচিমা, আগড়ঘাটা উপ-স্বাস্থ কেন্দ্রের ডাঃ অরুপ রতন অধিকারী, পৌরসভার সরলের পলাশ দাস ও দেলুটি ইউনিয়নের সৈয়দখালী গ্রামের গায়ত্রী চক্রবর্তী করোনা ভাইরাস  (কোভিড-১৯) আক্রান্ত হয়েছে বলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাক্তার নীতিশ চন্দ্র গোলদার নিশ্চিত করেন। 

এদিকে, কপিলমুনি শহরের সাংবাদিক দম্পতি তপন পাল ও তার স্ত্রী তৃপ্তি পাল সুস্থ হয়েছেন বলে ডাঃ নিতীশ চন্দ্র গোলদার ও সাংবাদিক তপন পাল মোবাইলে নিশ্চিত করেছেন ।