Opu Hasnat

আজ ১৭ এপ্রিল বুধবার ২০২৪,

সাঁথিয়ায় মাদক সম্রাট সোবাহান বন্দুকযুদ্ধে নিহত পাবনা

সাঁথিয়ায় মাদক সম্রাট সোবাহান বন্দুকযুদ্ধে নিহত

পাবনার সাঁথিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ১১ মামলার আসামি মাদক সম্রাট সোবাহান (৪০) নামের পেশাদার মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সে সাঁথিয়া উপজেলার করমজা সরদার পাড়া গ্রামের মৃত-আব্দুর রশিদ এর ছেলে। রবিবার ভোর রাতে পাড়-করমজা কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে।

সাঁথিয়া থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম জানান, সাঁথিয়া থানা পুলিশ গোপন সংবাদে জানতে পারে মাদকের একটি বড় চালান পাড় করমজা থেকে পাচার হবে। এমন সংবাদে ওসি মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে সংগীয় ফোর্সসহ অভিযানে বের হয় পুলিশ। এ সময় উপজেলার পাড় করমজা কবরস্থান এলাকায় পৌঁছামাত্র কতিপয় মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি করে। এ সময় উভয়পক্ষের বেশ কয়েকরাউন্ড গুলি বিনিময় হয়। 

পরে ঘটনাস্থল থেকে সোবাহানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে রাতেই বেড়া হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২১শে জুন) সকাল ৬টার দিকে সে মারা যায়।

এ ঘটনায় দুইজন পুলিশ সদস্যে আহত হয়। ঘটনাস্থল থেকে ৩০ গ্রাম হেরোইন একটি ওয়ান স্যুটার গান, এক রাউন্ড গুলি ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সাঁথিয়া থানায় মাদকের ১১টি মামলা রয়েছে বলেও জানান ওসি তদন্ত। 

এই বিভাগের অন্যান্য খবর