Opu Hasnat

আজ ১৬ জুলাই বৃহস্পতিবার ২০২০,

গোয়ালন্দে সাংবাদিক শামীম শেখ স্ত্রীসহ করোনায় আক্রান্ত মিডিয়ারাজবাড়ী

গোয়ালন্দে সাংবাদিক শামীম শেখ স্ত্রীসহ করোনায় আক্রান্ত

গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ ও তার স্ত্রী সামিয়া ফারহানা লিপি করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। শনিবার বিকেলে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন।

সাংবাদিক শামীম শেখ সাংবাদিকতা ছাড়াও দৌলতদিয়া মডেল হাইস্কুলের সহকারী শিক্ষক। তিনি গোয়ালন্দ পৌরসভার কলেজ পাড়া এলাকার বাসিন্দা।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ জানান, শনিবার ২৩ জনের রিপোর্ট পাওয়া গিয়েছে। এর মধ্যে ৪ জনের পজিটিভ। সাংবাদিক দম্পতি ছাড়া অপর একজন হাসপাতালের স্টাফ (রাঁধুনি) ও আরেকজন সদর উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত ৪২৫ টা নমুনার মধ্যে এ নিয়ে ৩৫ জন পজিটিভ হলো। কয়েকজন সদর উপজেলার হওয়ায় তাদের দায়িত্ব সদর উপজেলার স্বাস্থ্য বিভাগের কাছে দেওয়া হয়েছে। বাকীরা বেশিরভাগই সুস্থ আছেন। তবে, যেভাবে ছড়াচ্ছে, তাতে সবার আরও সাবধান হওয়া প্রয়োজন বলে তিনি জানান।

সাংবাদিক শামীম শেখ জানান, তার স্ত্রী ঠান্ডাজ্বরে আক্রান্ত হওয়ায় গত ১৪ জুন তার দু’জনই পরীক্ষার জন্য স্বাস্থ্য বিভাগের কাছে নমুনা দেন। শনিবার পরীক্ষার ফলাফলে পজেটিভ আসে। তার দু’জনই বর্তমানে সুস্থ্য আছেন জানিয়ে তিনি সকলের দোওয়া কামনা করেন।