Opu Hasnat

আজ ১৩ জুলাই সোমবার ২০২০,

মাশরাফি বিন মর্তুজা করোনায় আক্রান্ত খেলাধুলানড়াইল

মাশরাফি বিন মর্তুজা করোনায় আক্রান্ত

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। জ্বর ও ঠান্ডা অনুভূত হলে তিনি শুক্রবার (১৯ জুন) করোনা পরীক্ষা করান। শনিবার (২০জুন) তিনি পরীক্ষার ফলাফল পান। ফলাফলে কোভিড-১৯ পজেটিভ এসেছে। 

বিষয়টি তার নিকটতম বন্ধু নড়াইল জেলা আওয়ামী লীগের নেতা সৌমেন চন্দ্র বোস নিশ্চিত করে আরোও বলেন, সকলের দোয়া ও  ভালোবাসায় মাশরাফি সুস্থ আছেন। সিরিয়াস অসুস্থতা না থাকায় চিকিৎসকদের পরামর্শে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তাঁর পরিবারের অন্যান্য সদস্যরাও সুস্থ আছেন। কোটি কোটি মানুষের আবেগ-ভালোবাসার অধিনায়ক, নড়াইল জনপদের মানুষের গর্বিত সন্তান, জননেত্রী শেখ হাসিনার স্নেহের মাশরাফি সুস্থ (ইনশা আল্লাহ) হয়ে আবারো তাঁর ইতিবাচক ও সৃজনশীল কাজের মাধ্যমে জণমানুষের পাশে থাকবেন, মানবতার সেবা করবেন। সবাই তাঁর জন্যে দোয়া করবেন যাতে তিনি খুব দ্রæত সুস্থ হয়ে উঠতে পারেন। 

এদিকে, মাশরাফি বিন মোর্ত্তজার ফেসবুক-এ প্রাপ্ত তথ্যে জানা গেছে, তিনি নিজেই জানিয়েছেন “আমার রেজাল্ট কোভিড-১৯ পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি। আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।” 

এ ব্যাপারে মাশরাফি বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন জানান, তিনি বড় ছেলে মাশরাফি বিন মোর্ত্তজার করোনা পজেটিভ ফলাফলের কথা জেনেছেন। তার সাথে বাড়ির সকলের ফোনে কথা হয়েছে। তিনি ছেলের সুস্থতার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন। নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা এবং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন তাঁর আশু রোগমুক্তি কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।