Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কালকিনিতে বোমা বিস্ফোরণে এলাকায় তোলপাড়! মাদারীপুর

কালকিনিতে বোমা বিস্ফোরণে এলাকায় তোলপাড়!

মাদারীপুরের কালকিনিতে শিপন খান নামে এক যুবকের বসত ঘরের ভিতরে একটি বোমা বিস্ফোরনের ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। হঠাৎ করে ওই বোমা বিস্ফোরনের শব্দে এলাকার সাধারন মানুষের মাঝে চরম আতঙ্ক দেখা দিয়েছে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। শনিবার সকালে সরেজমিন সুত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এলাকা, ভুক্তভোগী ও পুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার বাঁশগাড়ি এলাকার খুনেরচর গ্রামের লালমিয়া খানের ছেলে শিপন খানের বসত ঘরের মধ্যে বিকট শব্দে একটি বোমা বিস্ফোরিত হয়। এ ঘটনায় ওই এলাকার সাধারন মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পরে। পরে খবর পেয়ে খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ নাসিরউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এ ঘটনার পর থকেই শিপন খান  গা ঢাকা দিয়ে আছেন।

স্থানীয় এলাকাবাসী আকবার হাওলাদার ও আবু তালেবসহ বেশ কয়েকজন বলেন, শিপন খানের ঘরের ভিতর বোমা বিস্ফোরনের ঘটনায় আমাদের এলাকাবাসীদের মাঝে এখন চরম আতঙ্ক বিরাজ করছে। শিপন বোমা বানাতে গিয়ে বিস্ফোরিত হয়েছে। পুলিশ আসার আগে শিপন বোমার সকল আলামত গায়েব করে ফেলেছে।

শিপন খানের স্ত্রী তাসলিমা বেগম বলেন, আমি বাড়িতে ছিলাম না। এ বিষয় কিছু বলতে পারবনা।

এ ব্যাপারে খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের (আইসি) মোঃ নাসিরউদ্দিন বলেন, বোমা বিস্ফোরনের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। তবে ঘটনাস্থলে কোন আলামত পাইনি।