Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা আটক ঝিনাইদহ

মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা আটক

ঝিনাইদহের কালীগঞ্জ পৌর এলাকার কলাহাটা মোড়ে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রেজাউল মোল্লা (৫২) নামে শিশুটির সৎ বাবাকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তাকে আটক করা হয়। ভিকটিম শিশুটি উপজেলা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

ভিকটিমের মা নাজমা খাতুন জানান, রেজাউল মোল্লা  তার স্বামী। তার দুই বউ। শহরের নিশ্চিন্তপুর এলাকায় আরেক বউ নিয়ে ভাড়া বাসায় থাকে। আমি তিন মেয়ে নিয়ে শহরের কলাহাটা এলাকায় ভাড়া বাসায় থাকি। সে মাঝে মাঝে এখানে আসে। সোমবার রাতেও সে আমাদের বাড়িতে আসে।

তিনি আরো জানান, মঙ্গলবার ভোরে আমরা দুইজন একসাথে বাইরে বের হই। সাথে সাথে সে ঘরে চলে যায়। আমি কিছুক্ষণ পর গিয়ে হাতে-নাতে ধরি। এরপর মেয়ের সাথে কথা বলে বিষয়টি পরিষ্কার জানতে পারি। এর আগেও সে মেয়ের সাথে এমন কাজ করেছে। মেয়েকে বলেছে কাউকে কিছু বললে তোকে গলা টিপে মেরে ফেলবো।
 
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, ভিকটিমের মায়ের অভিযোগের ভিত্তিতে রেজাউল মোল্লাকে আটক করা হয়েছে। বুধবার ঝিনাইদহ সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।