Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ফিল্ড ফোর্সের জন্য ভার্চুয়াল প্রশিক্ষণ কোর্স চালু করলো মেটলাইফ বাংলাদেশ অর্থ-বাণিজ্য

ফিল্ড ফোর্সের জন্য ভার্চুয়াল প্রশিক্ষণ কোর্স চালু করলো মেটলাইফ বাংলাদেশ

মেটলাইফ বাংলাদেশ সম্প্রতি ফিল্ড ফোর্সের এর জন্য ভার্চুয়াল প্রশিক্ষণ কোর্স চালু করেছে। বর্তমান কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনা করে এই ভার্চুয়াল কোর্সগুলো এমনভাবে তৈরী করা হয়েছে যাতে বাসা থেকেই অনলাইনেই বীমা সংক্রান্ত নানা সমসাময়িক বিষয়ে প্রশিক্ষণ নেয়া যায়।

মেটলাইফ বাংলাদেশ-এর সম্পূর্ণ ডিজিটাল ও কৃত্রিম বুদ্ধিমত্তা সমৃদ্ধ এই ট্রেনিং প্ল্যাটফর্মে রয়েছে ১০টিরও বেশি অনলাইন কোর্স আর বীমার নানা গুরুত্বপূর্ণ বিষয়ে ৫০ টির বেশি ভিডিও। এই কোর্স আর ভিডিওগুলো মেটলাইফ-এর বিভিন্ন প্রডাক্ট ও সেবা সম্পর্কে ফিল্ড ফোর্সের অভিজ্ঞতা বাড়াতে সাহায্য করবে যাতে গ্রাহকদেরকে তাদের আর্থিক পরিকল্পনায় আরো সুদক্ষ ভাবে সাহায্য করা যায়। ভার্চুয়াল কোর্সগুলো মোবাইল ফোনের জন্য তৈরী করা একটি অ্যাপের মাধ্যমেও দেখা যাবে। 

মেটলাইফ বাংলাদেশের শীর্ষস্থানীয় জীবন বিমা প্রতিষ্ঠান যার রয়েছে ১০ লক্ষের বেশি গ্রাহক আর ১৬,০০০ এর বেশি ফিল্ড ফোর্স।

এই ভার্চুয়াল প্রশিক্ষণ চালু করা প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশ-এর জেনারেল ম্যানেজার সৈয়দ হাম্মাদুল করীম বলেন, ‘বর্তমান সময়ে ভার্চুয়াল প্রশিক্ষণ কোর্স চালু করার পেছনে আমাদের উদ্দেশ্য হলো উদ্ভাবনী ও ডিজিটাল প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে আমাদের ফিল্ড ফোর্সের অভিজ্ঞতা ক্রমাগত ভাবে বৃদ্ধিতে সহায়তা করা যাতে যেকোনো পরিস্থিতিতেই তারা গ্রাহকদেরকে জীবনের নানা সিদ্ধান্তে যথাযথ ভাবে সহায়তা প্রদান করতে পারেন।’

এই বিভাগের অন্যান্য খবর