Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

পাইকগাছায় নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়ে মিষ্টির দোকানে টাকা দাবীর অভিযোগ! খুলনা

পাইকগাছায় নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়ে মিষ্টির দোকানে টাকা দাবীর অভিযোগ!

পাইকগাছায় ভোক্তা অধিকারের নির্বাহী ম্যাজিস্ট্রট পরিচয় দিয়ে পাইকগাছা উপজেলা স্যানিটারি ইন্সপেক্টরকে ফাঁদে ফেলে মিষ্টির দোকানদারদের কাছে টাকা দাবীর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী হয়েছে। 

উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল জানান, সোমবার (১৫ জুন) বেলা ১ টার দিকে ভোক্তা অধিকারের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ০১৭১৩-১৬৬৬২১ মোবাইল নম্বর দিয়ে আমার কাছে ফোন করে বলেন উপজেলায় কতগুলো মিষ্টির দোকান আছে এবং করোনা সংকট লকডাউনে পৌরসভার ক'য়টি মিষ্টির দোকান খোলা রয়েছে তাদের নাম ঠিকানা জানতে চায়। আমার মাধ্যমে নাম ঠিকানা সংগ্রহ করে তিনি মিষ্টির দোকানদার কুমারেশ মন্ডল, শচীন বাবু সহ অনেকের কাছে ০১৯১০-৫৪১৯৩৯ নম্বর মোবইল ফোন থেকে কল করে সীমিত আকারে দোকান খোলা রাখার কথা বলে টাকা দাবী করেন। ব্যবসায়ীদের মধ্যে কানাঘুষা শুরু হলে দ্রুত উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর পর্যন্ত গড়ায়। 

জানাগেছে, পরবর্তীতে বিষয়টি পরিস্কার হওয়ার জন্য ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল উক্ত ২টি মোবাইল নম্বর একাধিকবার ফোন দিলে তা বন্ধ থাকায় সন্দেহের সৃষ্টি হয়। এ ঘটনায় ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল ভবির্ষতের জন্য থানায় সাধারণ ডায়েরী করেছেন, যার নং- ৮৩৮, তাং ১৫/৬/২০২০ ।