Opu Hasnat

আজ ১৭ অক্টোবর বৃহস্পতিবার ২০১৯,

লোহাগড়া প্রেস ক্লাব মুক্ত করেছে সুধীজন, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা মিডিয়াসুনামগঞ্জ

লোহাগড়া প্রেস ক্লাব মুক্ত করেছে সুধীজন, জনপ্রতিনিধি ও  সাংবাদিকরা

বিএনপি-জামায়াতের দখলে নেয়া নড়াইলের লোহাগড়া প্রেস ক্লাব অবশেষে  মুক্ত করেছে স্থানীয় সুধীজন, জনপ্রতিনিধি ও পেশাদার সাংবাদিকরা। রোববার (২৫ অক্টোবর) সকালে স্থানীয় সুধীজন, জনপ্রতিনিধি ও পেশাদার সাংবাদিকরা সম্মিলিতভাবে প্রচেষ্টা চালিয়ে প্রেস ক্লাব থেকে সন্ত্রাসী ও  বিএনপি-জামায়াতের  ঘাটি উচ্ছেদ করে। 

উলে­খ্য, চলতি মাসের ৩ অক্টোবর বিকালে কয়েকজন পেশাদার সন্ত্রাসী ও বিএনপি-জামায়াতের কর্মীবাহিনী হঠাৎ প্রেস ক্লাবে হামলা চালিয়ে পাঁচটি তালা ভেঙ্গে প্রবেশ করে প্রেসক্লাব ভবণ দখল করে নেয়। সন্ত্রাসীরা ক্লাবের মূল্যবান জিনিসপত্র ভাংচুর করে এবং অনেক মূল্যবান কাগজপত্র নিয়ে চলে যায়। এ ঘটনায় লোহাগড়া থানায় সাধারণ ডায়েরি করা  হয়েছে।

সন্ত্রাসী হামলার ঘটনার পর রোববার সুধী সমাবেশে লোহাগড়া প্রেস ক্লাবের নির্বাচিত সভাপতি মোঃ খায়রুল ইসলামের সভাপতিত্বে অফিস রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান নুরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা   ও সিনিয়র সাংবাদিক মোঃ আব্দুল জলিল সিকদার, সেচ্ছাসেবক লীগ নেতা মন্নু মোল্যা, মলি­কপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, প্রজন্ম লীগ নেতা ও সাংবাদিক মোঃ ওবায়দুর রহমান, যুবলীগ নেতা  ও সাংবাদিক জিয়াউর রহমান সিকদার, যুবলীগ নেতা শেখ বুলবুল ইসলাম, পৌর কাউন্সিলর মোঃ আলিমুজ্জামান আলিম, প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক শিমুল হাসান, সাংবাদিক গোলাম কিবরিয়া, শেখ বদরুল আলম, কাজী আশরাফ, মোঃ শাহীনুজ্জামান প্রমুখ। 

এই বিভাগের অন্যান্য খবর