Opu Hasnat

আজ ১৩ জুলাই সোমবার ২০২০,

আত্মহত্যা করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং বিনোদন

আত্মহত্যা করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং

আত্মহত্যা করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ৩৪ বছর বয়সী এই অভিনেতা মুম্বাইয়ের নিজের ফ্লাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে তার বাড়ি থেকে সুশান্ত’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

এর আগে চলতি মাসের শুরুতে সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান তার এক বন্ধুর বাড়ির জানালা থেকে পড়ে গিয়ে মৃত্যুবরণ করেন। এবার আত্মহত্যার পথ বেছে নিলেন সুশান্ত সিংও।

বলিউডে সুশান্ত পদার্পণ করেন ২০১৩ সালে। মাত্র ৩৪ বছর বয়সী এই অভিনেতার ঝুলিতে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘পিকে’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বকশী’, ‘রাবতা’, ‘কেদারনাথ’ এবং সবশেষ ‘ছিছোরে’র মতো জনপ্রিয় অনেক সিনেমা রয়েছে।

এর আগে টেলিভিশনে তিনি অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ছিলেন। স্টার প্লাসে ‘কিস দেশ মেঁ হ্যায় মেরা দিল’ এবং জি টিভিতে ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের জন্য দর্শকদের মণিকোঠায় স্থান করে নিয়েছিলেন সুশান্ত।

বিভিন্ন সূত্রের খবর, বেশকিছুদিন অবসাদে ভুগছিলেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কারও সঙ্গেই কথা বলতেন না তিনি। জানাচ্ছেন তাঁর কাছের পরিচিতরাই। ব্যক্তিগত বেশ কিছু সম্পর্ক থাকলেও তাঁর কারনেই আত্মহত্যা কিনা তা এখনও জানা যায়নি। কিছুদিন আগেই মিলেছিল সুশান্ত সিংয়ের প্রাক্তন ম্যানেজারের আত্মহত্যার খবর। গত সোমবার মুম্বাইয়ের মালাডের একটি বহুতল থেকে ঝাঁপ দেন দিশা সালিয়ান।  যে খবরে ভেঙে পড়েছিলেন সুশান্ত। তবে কী কারণে সুশান্ত নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন, তা এখনও স্পষ্ট নয়। এখনও পর্যন্ত সুশান্তের ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই জানাচ্ছে পুলিশ।