Opu Hasnat

আজ ৫ জুলাই রবিবার ২০২০,

পেপসির বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর সালমান খান বিনোদন

পেপসির বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর সালমান খান

পেপসির বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। বাণিজ্যিক প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়েছে।

বলা হয়েছে, তরুণদের প্রিয় কোমল পানীয় ব্র্যান্ড হিসেবে পেপসি সব সময়ই চলমান ট্রেন্ডের দিকে দৃষ্টি দিয়েছে। এই গ্রীষ্মে সালমান খানকে সঙ্গে নিয়ে পেপসি তরুণদের সামনে তুলে ধরবে একটি শব্দ ‘সোয়াগ’।

পেপসির নতুন ‘প্রতি চুমুকে সোয়াগ’ প্রচারণা বাংলাদেশের আত্মবিশ্বাসী ও প্রেরণাদীপ্ত তরুণদের কথা বিবেচনা করে সাজানো হয়েছে।

আজকের প্রজন্মের প্রাণশক্তি তুলে ধরতেই পেপসির এই উদ্যোগ। তাদের ব্যবহৃত ‘সোয়াগ’ শব্দটি দিয়েই তাদের আত্মসচেতনতা ও জীবনবোধ তুলে ধরা হবে।

পেপসির এই প্রচারণার পাদপ্রদীপে আছেন বলিউড ‘সুলতান’ সালমান খান। তিনি এখন বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। আত্মবিশ্বাসে ভরপুর অতুলনীয় ব্যক্তিত্ব নিয়ে তিনি এসেছেন পেপসির নতুন বিজ্ঞাপনে।

বিজ্ঞাপন ও বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগের প্রসঙ্গে সুপারস্টার সালমান খান বলেন, ‘আমি বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে আসতে পেরে খুবই আনন্দিত। বহু বছর ধরেই বাংলাদেশের মানুষ আমার প্রতি অকৃত্রিম ভালোবাসা দেখিয়ে আসছেন। আমি নিশ্চিত তাদের ভালোবাসা অবিচল রয়েছে। পেপসির সঙ্গে আমার এই নতুন যাত্রায় তা অব্যহত থাকবে।’

পেপসিকো বাংলাদেশের একজন মুখপাত্র বলেন, ‘পেপসি সবসময়ই তারুণ্য নির্ভর ব্র্যান্ড। আমরা পরিবর্তিত সময়ে তরুণ প্রজন্মের ভাবনার দিকে লক্ষ্য রাখি। তাদের সমকালীন চিন্তাচেতনাকে তুলে ধরি।’

‘এই গ্রীষ্মে আমাদের “প্রতি চুমুকে সোয়াগ” প্রচারণায় তরুণদের আত্মবিশ্বাস, দৃঢ় মনোবল তুলে ধরা হয়েছে’ বলে উল্লেখ করেন তিনি।

পেপসিকে বাংলাদেশে দ্রুত প্রসারমান সিএসডি ব্র্যান্ড হিসেবে উল্লেখ করে ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের একজন মুখপাত্র বলেন, ‘দেশে “প্রতি চুমকে সোয়াগ” প্রচারণাটি আনতে পেরে আমরা উচ্ছ্বসিত। সালমান খানের সঙ্গে আমাদের সংযুক্তি এই গ্রীষ্মে উদযাপন করবো।’