Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

দামুড়হুদায় নতুন ৭জনসহ ১৬পুলিশ সদস্য করোনায় আক্রান্ত চুয়াডাঙ্গা

দামুড়হুদায় নতুন ৭জনসহ ১৬পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার নতুন সাতজনসহ ১৬পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। এনিয়ে দামুড়হুদা উপজেলায় আক্রান্তের সংখা ৩৪জন। রোববার সন্ধা সাড়ে ৭টার দিকে নতুন ৬জন পুলিশ সদস্য ও থানার এক মহিলা রাধুনির রিপোর্ট পজেটিভ আসে। ৩৪ জনের মধ্যে ১৫ জন সুস্থ্য হয়ে উঠেছেন। এরমধ্যে ৩জন স্বাস্থ্য কর্মি করোনা মুক্ত হয়ে আজ কর্মস্থলে যোগদান করেছেন। পুলিশ সদস্যসহ ১৯জন আইসোলেসনে চিকিৎসাধীন রয়েছে।

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ জানান, শনিবার  উপজেলার দর্শনা থানার পুলিশ সদস্যসহ ৪১ জনের  নমুনা পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে স্যাম্পুল পাঠানো হয়।এরমধ্যে ৩৪ জনের রিপোর্ট নেগেটিভ আসে। বাকি দর্শনা থানার ৬জন পুলিশ সদস্য ও এক নারী রাধুনির রিপোট পজেটিভ আসে। এর আগে গত শুক্রবার দর্শনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি), তার বডিগার্ড ও স্ত্রীর রিপোর্ট পজেটিভ আসে। ৫জুন শুক্রবার ৬ জন  ও আজ রোববার রাধুনিসহ ৭জন এনিয়ে দর্শনা থানার ১৬ জন। পুলিশ সদস্যসহ উপজেলায় আক্রান্তের সংখা ৩৪ জনে দাড়ায়। এর মধ্যে ১৫ জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। বাকি ১৯ জনের মধ্যে ১৬ জন প্রাতিষ্ঠানিক আইসোলেসনে ও ৩জন হোম আইসোলেসনে চিকিৎসাধীন রয়েছে। 

এদিকে, করোনা যুদ্ধে যয়ী হয়ে আজ (৭ জুন) ৩ স্বাস্থ্যকর্মি দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রোকনুজ্জামান, একই পদে তার স্ত্রী এলিচ আক্তার ও সেনেটারী ইন্সেপেক্টর জামাত আলি কর্মস্থলে যোগদান করেছেন।