Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সাংবাদিক কাঞ্চনের কাকার পরলোকগমন মিডিয়াচুয়াডাঙ্গা

সাংবাদিক কাঞ্চনের কাকার পরলোকগমন

কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য দৈনিক ভোরের পাতা ও দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার কাঞ্চন কুমার হালদারের ছোট কাকা সন্তোষ কুমার হালদার পরলোকগমণ করেছেন। 

আজ শনিবার রাত ৯টা ৪০মিনিটে তার নিজ বাসভবন সদরপুর মন্দিরপাড়ায় এ ইহলোকের মায়া ত্যাগ করে পরলোকগমণ করেন। 

সে মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের সদরপুর মন্দিরপাড়া গ্রামের স্বর্গীয় জমিদার কর্ণচন্দ্র হালদারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। 

পরলোকগমণকালে তিনি দুই পুত্র, এক কন্যা ও স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। 

তার এ মৃত্যুতে মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন শোকার্ত পরিবারের জন্য গভীর ভাবে শোক প্রকাশ করেছেন। 

এছাড়া সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিয়াত আলী লালু মাস্টার, আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ রফিকুল ইসলাম, সদরপুর সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মাজেদুর আলম বাচ্চু, কুষ্টিয়া সিএনজি মালিক সমিতির সভাপতি অমূল্য আরেফিন, সদরপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক রমজান আলী সাহেব,  সদরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি গাজী মাহবুব রহমান, সাধারণ সম্পাদক আল মামুন সাগর, মিরপুর প্রেসক্লাবের সভাপতি মহাম্মদ আলী জোয়ার্দ্দার, সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রিমন, আমলা প্রেসক্লাবের সভাপতি সালিম খাঁন, সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া মাসুম, সদস্য জাহিদ হাসান, আর এন নান্নু, ইসমাইল হোসেন বাপ্পি, জিয়াউল হকসহ জেলার বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও অনলাইন সংবাদ মাধ্যমের সাংবাদিকগণ গভীর ভাবে শোক প্রকাশ করেছেন।