Opu Hasnat

আজ ৭ জুলাই মঙ্গলবার ২০২০,

সিংগাইরে শিশু ধর্ষণের চেষ্টা, নানার বিরুদ্ধে মামলা নারী ও শিশুমানিকগঞ্জ

সিংগাইরে শিশু ধর্ষণের চেষ্টা, নানার বিরুদ্ধে মামলা

আম দেয়ার প্রলোভনে ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করেছে চাচাত নানা নাজমুল হোসেন ইসহাক (৩২)। ঘটনাটি ঘটেছে সিংগাইর উপজেলার  জামির্ত্তা ইউনিয়নের চর খালিয়া গ্রামে। এ ঘটনায় অভিযুক্ত ইসহাকের বিরুদ্ধে শিশুটির নানী বাদি হয়ে বৃহস্পতিবার (৪ জুন) রাতে সিংগাইর থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত নাজমুল হোসেন  ইসহাক ১ সন্তানের জনক ও একই গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র। 

শিশুটির পরিবার ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে , বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে ইসহাক শিশুটিকে আম দেয়ার কথা বলে তার বাড়ির সামনে নির্জন আম বাগানে নিয়ে যায় । সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটি ঘটনার বিস্তারিত তার মা ও পরিবারের অন্য সদস্যদের জানায়। ভিকটিমের মা অভিযোগ করে বলেন, ঘটনার দিন দুপুরে আমার মেয়ে অন্য সহপাঠিদের সাথে রাস্তায় খেলা করছিল। এ সময় আমার চাচাত চাচা ইসহাক তাকে আম দেয়ার কথা বলে বাগানে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করে। অন্য বাচ্চাদের কাছ থেকে খবর  পেয়ে আমি মেয়েকে উদ্ধার করি। সে আমাকে ভয়ার্ত অবস্থায় বিস্তারিত খুলে বলে।

এদিকে অভিযুক্ত নাজমুল হোসেন ইসহাকের বাড়ি “শান্তি নীড়” ভবনে গিয়ে তাকে পাওয়া যায়নি। তবে তার বড় ভাই ইউনুছ আলী বলেন, শিশুটি  নাতিন হওয়ায় সুবাদে আম দেয়ার কথা বলে বাগানে নিয়ে গিয়েছিল এ কথা সত্য। ধর্ষণের চেষ্টা করেছে কি না সেটা আমার জানা নেই। এ ঘটনায় আমি উপযুক্ত বিচার দিতে চেয়েছিলাম। শিশুটির পরিবারের সাথে তাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে বলেও তিনি দাবি করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি  আব্দুস সাত্তার মিয়া বলেন, শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা নেয়া হয়েছে। আসামীকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।