Opu Hasnat

আজ ৩ জুলাই শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

আজ ০৫ জুন ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৫ জুন ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কর্মস্থানে কোনও বিশেষ কাজের চাপ আপনার উপর পড়তে পারে। সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। পড়াশোনার জন্য মনে ভয় ভাব আসবে। স্ত্রীর সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার ভাল দিন নয়। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়বে।

বৃষ : সকাল থেকে সব কাজে উৎসাহ আসতে পারে। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভাল নয়। পড়াশোনার জন্য কোনও সুযোগ মিলতে পারে। পাওনা অর্থ আদায়ে দেরি হওয়ার সম্ভাবনা। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরে সমস্যা বাড়বে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়বে। বাড়তি খরচ হতে পারে আজ। বেড়াতে যাওয়ার জন্য খরচ হতে পারে।

মিথুন : বাড়িতে কোনও বাজে খবর আসার আশঙ্কা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। অফিসে কাজের চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপ হওয়ার আশঙ্কা রয়েছে। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তি। পেটের সমস্যা বাড়বে।

কর্কট : পাওনা টাকা আদায়ের জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ হতে দেরি আছে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। আজ কারও উপকার করে সুনাম পাবেন। ব্যবসায় বাধা আসতে পারে। দুপুরের পরে স্ত্রীর কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন। বাবার জন্য চিন্তা বাড়বে।

সিংহ : বাড়িতে অশান্তির জন্য মানসিক চাপ বাড়বে। ভাল কাজ করে সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসায় কাজের চাপ বাড়বে। প্রেমের জন্য অশান্তি বাড়বে। অপরিচিত ও অসৎ লোক থেকে সাবধান থাকুন। রোগ থেকে মুক্তি লাভ। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে।

কন্যা : প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। রাস্তাঘাটে কোনও মহিলার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বাড়বে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আজ খুব আনন্দ পাবেন। জুয়া জাতীয় কিছুতে অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা।

তুলা : পথেঘাটে বিবাদ বাড়তে পারে। আজ উপার্জন ভাগ্য ভাল নয়। সারা দিন ব্যবসায় শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কর্মস্থানে নিজেকে খুব একা মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

বৃশ্চিক : আজ সারাদিন চিন্তা ভাবনা খুব ভাল থাকবে। আজ বাড়িতে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ কোনও কঠিন কাজকে অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চাঞ্চল্য বাড়বে। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে। পায়ের সমস্যা বাড়বে।

ধনু : বেকারদের জন্য নতুন কোনও যোগাযোগ আসবে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার প্রয়োগ আজ বেশি না করাই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের বুদ্ধিতে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল হবে।

মকর : গোপন কোনও রোগের জন্য কষ্ট বাড়তে পারে। কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করায় ক্ষতির আশঙ্কা। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। কোনও ভাল কাজ করায় কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা।

কুম্ভ : বেশি লোভ করার জন্য অপমানিত হওয়ার আশঙ্কা। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি করতে পারে। আজ সারা দিন খরচের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

মীন : মামলায় অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরু জনের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।