Opu Hasnat

আজ ৬ জুলাই সোমবার ২০২০,

রহস্য উদঘাটনে দুর্গাপুর পুলিশের সাফল্য নেত্রকোনা

রহস্য উদঘাটনে দুর্গাপুর পুলিশের সাফল্য

নেত্রকোনার দুর্গাপুর থেকে বালু ভর্তি ট্রাক সহ চালক নিখোঁজের চাঞ্চল্যকর রহস্য উদঘাটনে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক প্রেসব্রিফিং করেছে দুর্গাপুর থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে থানা চত্বরে পুলিশের উদ্ধতন কর্মকর্তাদের উপস্থিতিতে এ প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়। 

প্রেসব্রিফিং সুত্রে জানা গেছে, পূর্বধলা উপজেলার জারিয়া গ্রামের সদরুল আলম খানের বালুভর্তি একটি ট্রাক গাজিপুরে বালু বিক্রির উদ্দেশ্যে যাওয়ার কথা বলে ট্রাকের চালক মো. জুয়েল মিয়া (২৫) ২০ মে উধাও হয়। ওই চালকের মুঠোফোন বন্ধ থাকায় ট্রাক ও ট্রাকের চালক কে বিভিন্ন এলাকায় খোঁজাখুজির পর কোথাও না পেয়ে দুর্গাপুর পুলিশের সহায়তায় প্রায় ১১দিন পর ট্রাক মালিকের অভিযোগের ভিত্তিতে দুর্গাপুর সার্কেল এর এএসপি মাহমুদা শারমীন নেলী এবং ওসি মোঃ মিজানুর রহমানের কৌশলী ভূমিকায় ৩ দিনের মধ্যে চাঁদপুর জেলার করোনা সনাক্ত কচুয়া উপজেলা থেকে চালক সহ ওই ট্রাক উদ্ধার করা হয়। প্রতারক জুয়েল মিয়া দুর্গাপুর উপজেলার রোহানিকান্দা গ্রামের আব্দুল মজিতের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম বলেন, ওসি (তদন্ত) মীর মাহবুবুর রহমান এর নেতৃত্বে করোনাকে ভয় ভয় না পেয়ে, পুলিশের ১২ সদস্যের ১টি দল চিরুনী অভিযান চালিয়ে প্রথমে নিখোঁজ ট্রাক ও পরবর্তীতে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে স্থানীয়দের সহায়তায় ট্রাক চালক জুয়েল কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর নাটকীয় ঘটনার মুল তথ্য বেড়িয়ে আসে। 

এ সময় দুর্গাপুর সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী, অফিসার ইনচার্জ হাজী মোঃ মিজানুর রহমান, ওসি (তদন্ত) মীর মাহবুবুর রহমান, এস.আই আব্দুল হালিম, ট্রাক মালিক মো: সদরুল আলম খান, স্থানীয় প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিকগন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।