Opu Hasnat

আজ ৬ জুলাই সোমবার ২০২০,

সিংগাইরে ইউপি কার্যালয় ভাঙচুরের মামলায় দুই আসামী গ্রেফতার মানিকগঞ্জ

সিংগাইরে ইউপি কার্যালয় ভাঙচুরের মামলায় দুই আসামী গ্রেফতার

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার (১ জুন ) সংঘঠিত সহিংস ঘটনায় জয়মন্টপ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হামলা এবং দরজা-জানালা ভাঙচুর করায় চেয়ারম্যান ইঞ্জিঃ শাহাদৎ হোসেন বাদি হয়ে যুবলীগ নেতা আলমগীর হোসেনকে প্রধান আসামী করে ১৬ জনের বিরুদ্ধে সিংগাইর থানায় মামলা দায়ের করেছেন। 

এদিকে, মঙ্গলবার (২ জুন ) মামলার এজাহারভুক্ত আসামী মোঃ ফজল হক (আলমগীর হোসেনের বাবা) এবং মোঃ নাছির পালের পুত্র মোঃ মনিরুজ্জামান মনিরকে (৩২) গ্রেফতার করেছে সিংগাইর থানা পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ আনোয়ার হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ৫ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে, সেই সঙ্গে অন্যান্য আসামীদেরও গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলে।

উল্লেখ্য, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা প্রশাসন থেকে ঘোষিত লকডাউনকে অমান্য করে  সোমবার (১ জুন) দু’গ্রুপের মধ্যে দফায়-দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জয়মন্টপ নতুন বাসষ্ট্যান্ডের স্কুল মার্কেটে সকাল ১১ টার দিকে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে (৩২) কুপিয়ে জখম করা হলে আলমগীরের লোকজন উত্তেজিত হয়ে হামলা চালিয়ে জয়মন্টপ ইউনিয়ন পরিষদের দরজা-জানালা এবং দু’টি মোটর সাইকেল ভাঙচুর করে। এ সময় চারদিকে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।