Opu Hasnat

আজ ৬ জুলাই সোমবার ২০২০,

দৌলতদিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ রাজবাড়ী

দৌলতদিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য আশরাফ হোসেনের বিরুদ্ধে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে গোয়ালন্দ ঘাট থানায় সোমবার রাতে অপহরণ মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগে ওই স্কুল ছাত্রীর বাবা জানান, তার মেয়ে গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়াশুনা করে। স্কুলে যাতায়াতের সময় দৌলতদিয়া ইউনিয়নের মজিদ শেখের পাড়া গ্রামের আবু দাউদ ওরফে দাদনের ছেলে ও দৌলতদিয়া ইউপি সদস্য আশরাফ হোসেন তাকে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি আশরাফের পরিবারকে জানালেও সে এ ধরনের কাজ থেকে নিভৃত হয়নি। এ পরিস্থিতিতে তার মেয়ে গত ৩১ মে  সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় ঢাকা-খুলনা মহাসড়কের উজানচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে কালো রংয়ের একটি মাইক্রোবাসে জোরপূর্বক তুলে নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়। বিষয়টি বুঝতে পেরে আমার মেয়েকে উদ্ধার করতে বিভিন্ন স্থানে খোজাখুঁজি করে ব্যার্থ হই। আমার মেয়েকে উদ্ধারের সকল চেষ্টা ব্যার্থ হওয়ায় থানায় মামলা দায়ের করি।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান পিপিএম জানান, এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তবে বিষয়টি প্রেমঘটিত ব্যাপার হয়ে থাকতে পারে। স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।