Opu Hasnat

আজ ৬ জুলাই সোমবার ২০২০,

রাজবাড়ীতে নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার নারী ও শিশুরাজবাড়ী

রাজবাড়ীতে নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

রাজবাড়ীর কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের মৃগীবাড়ি গ্রামে একটি পাটক্ষেত থেকে নিখোঁজের একদিন পর সিয়াম নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সিয়াম মৃগী ইউনিয়নের মৃগীবাড়ি গ্রামের শফিক মোল্লার ছেলে ও  নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। মঙ্গলবার দুপুরে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে।

নিহত সিয়ামের ফুফাতো ভাই শাওন হোসেন বলেন, সোমবার সকাল ১১টা থেকে সিয়াম নিখোঁজ ছিলো। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। মৃগী পুলিশ ফাঁড়িতেও বিষয়টি জানানো হয়। এই এলাকায় প্রচুর পরিমানে পাট ক্ষেত। রাত পর্যন্ত তাকে কোথায়ও খুঁজে পাওয়া যায়নি। খুব সকাল থেকে আবার খোঁজা শুরু হয়। অতপর সকালে সিয়ামের মরদেহ একটি পাটখেত থেকে উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের পর বাড়িতে নিয়ে আসা হয়। দুপুরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সিয়ামের বাবা শফিক মোল্লা (৩৫) বলেন, আমি ঢাকার মিরপুরের পল্লবীতে একটি পোশাক কারখানায় চাকুরী করি। একমাত্র সন্তান নিয়ে স্ত্রী বাড়িতে থাকে। আমার সঙ্গে কারো কোনো শত্রুতা নেই। প্রতিবেশী কারো সঙ্গেও কোনো বিষয় নিয়ে বিরোধ নেই। ঢাকাতেই ছিলাম। খবর পেয়ে বাড়িতে এসেছি। আমার ছেলেকে কেন খুন করা হয়েছে তা বুঝতে পারছি না।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে হত্যার প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ব্যপারে আইনী প্রক্রিয়া চলমান আছে।