Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ০২ জুন ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০২ জুন ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যা থাকবে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুল হতে পারে। বাবার শরীর নিয়ে দুশ্চিন্তা। পড়াশোনার জন্য আজ দিনটি ভাল নয়। বাড়তি খরচ থেকে সাবধান থাকুন।

বৃষ : শরীর সঙ্গ না দেওয়ার জন্য কাজে চাপ বাড়তে পারে। আজ কোনও রকম আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য খোঁজখবর। কোনও আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

মিথুন : সকালের দিকে বিবাহিত জীবনে অশান্তি হতে পারে। আজ সারাদিন শরীরে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমে আঘাত পেতে পারেন। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিয়ে সংক্রান্ত ব্যাপারে আনন্দ হতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচের জন্য চিন্তা থাকবে। পায়ে আঘাত লাগতে পারে।

কর্কট : কাজের জন্য ভ্রমণে বাধা আসতে পারে। কোনও রোগের জন্য শরীরে যন্ত্রণা বাড়বে। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও বাজে ব্যবহারে কষ্ট পাবেন। সম্পত্তি ও সন্তানের ব্যাপারে অশান্তির আশঙ্কা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও খরচ বাড়তে পারে।

সিংহ : আজ অফিসে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনও মহিলার সঙ্গে পরিচয় হতে পারে। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য অশান্তি বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসা নিয়ে দুর্ভাবনা বাড়তে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। বাবা-মায়ের সঙ্গে তর্ক হওয়ার আশঙ্কা আছে। আঘাত থেকে সাবধান থাকুন। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি।

কন্যা : শত্রুর জন্য চাপ বাড়তে পারে। সকালের দিকে খরচ বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে বাজে কথা বলবার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুবিধা পেতে পারেন।

তুলা : সামাজিক কোনও ভয় মনে কাজ করতে পারে। বিবাহিত জীবনে কোনও সুখের খবর পাওয়ার আশা করতে পারেন। বাড়িতে বন্ধুদের উৎপাত বাড়বে। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বাড়বে। সারা দিন কজের জন্য ব্যস্ত থাকতে হবে। স্ত্রীর ব্যাপারে কোনও বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কিছু শুরু হতে পারে। পাওনা নিয়ে বিবাদের আশঙ্কা।

বৃশ্চিক : ভাল কাজের জন্য অফিসে সুনাম হবে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। অতিরিক্ত ভোগের ইচ্ছা খরচ বাড়াতে পারে। ব্যবসায় আর্থিক চাপ বাড়বে। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বাড়ার আশঙ্কা। বাড়িতে কোনও খুশির খবর আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে বিপদ হতে পারে। বেশি কথা বিবাদ ডেকে আনতে পারে।

ধনু : কোনও কারণে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য অভিমান বাড়বে। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বাড়তি খরচের জন্য ঋণ নিতে হবে। আজ একটু খরচ বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে  আলোচনা। আর্থিক চাপ বাড়বে। কোমরে যন্ত্রণায় কষ্ট পেতে হবে।

মকর : ব্যবসায় আয় বাড়তে পারে। অফিসে বাধা আসতে পারে। শত্রুর জন্য ক্ষতির আশঙ্কা। দূরের কোনও বন্ধুর খবর পেতে পারেন। আর্থিক চিন্তা থাকবে। খেলাধূলায় জয় লাভ করতে পারবেন। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ হতে পারে। দুপুরের পরে ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে সমস্য। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা।

কুম্ভ : কোনও বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রুদের থেকে মুক্তি পাবেন। ধর্ম সংক্রান্ত বিষয়ে দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। শরীরে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

মীন : সকালের দিকে পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ বাধতে পারে। কোনও আইনি কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ আসতে পারে।