Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ০১ জুন ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০১ জুন ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রুদের থেকে মুক্তি লাভ। ধর্মের ব্যাপারে দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়বে। সংসারের জন্য শান্তির কামনা।

বৃষ : সংসারে ব্যয় সঙ্কোচন করার আলোচনা। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ আসবে। আজ একটু রাগ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ বাধতে পারে। কোনও আইনি কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ আসতে পারে। বাড়ির বাইরে অশান্তি বাড়তে পারে।

মিথুন : সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যায় ভুগতে পারেন। বন্ধুদের থেকে ভালবাসা পাবেন। ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুল হতে পারে। বাবার শরীর নিয়ে কষ্ট বাড়বে। পড়াশোনার নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট : আজ আশা ভঙ্গ হওয়ার দিন। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য খোঁজখবর। কোনও আত্মীয়ের বাজে খবর আসতে পারে।   কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে বিবাদ অনেক দূর যাবে, একটু সাবধান থাকুন।

সিংহ : অতিরিক্ত কথা বলবার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ সারাদিন শরীরে কষ্ট বাড়তে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ বন্ধ রাখাই ভাল। প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিয়ের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে খরচ থেকে সাবধান থাকুন।

কন্যা : আজ ভাগ্য উন্নতির কোনও সুযোগ পেতে পারেন। শরীরে অসুস্থ হওয়ায় কোনও রকম যন্ত্রণা বাড়বে। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও বাজে ব্যবহার পেতে পারেন। সম্পত্তি নিয়ে কোনও অশান্তি হতে পারে। সন্তানকে নিয়ে দুশ্চিন্তা থাকবে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ নিয়ে চিন্তা।

তুলা : আজ সকালের দিকে আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ রয়েছে। নীতির দিকে দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদের আশঙ্কা। বন্ধুদের নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাল কাজে খরচ হতে পারে। বাড়িতে বাজে খবর আসার আশঙ্কা। মাথার যন্ত্রণা বাড়বে। দুপুরের পরে আপনার ব্যবহার খারাপ হতে পারে।

বৃশ্চিক : সময়ের সঙ্গে একটু তাল মিলিয়ে চলুন। রহস্যজনক কিছু আবিষ্কার করবেন আজ। ব্যবসায় ভাল লাভের সময়। বন্ধুর সঙ্গে খারাপ কিছু ঘটতে পারে। আজ কিছু ক্ষতি হতে পারে। বাড়িতে প্রচুর খরচের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। গোপন রোগ নিয়ে চিন্তা। ব্যবসায় চাপ বাড়বে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

ধনু : অজথা অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। জেদের জন্য আজ কোনও ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে আত্মীয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। পশু পাখি নিয়ে আনন্দ পেতে পারেন। সংসারের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বাড়বে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি।

মকর : আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও শুভ কাজ করতে হতে পারে। ব্যবসায় নতুন কিছু ব্যবস্থা হবে। কারও চিকিৎসার জন্য খরচ হবে। চাকরির জায়গায় তর্ক হবে। শরীরে কোনও কারণে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। মানসিক কষ্ট বাড়বে। প্রেমের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আর্থিক চাপ বাড়তে পারে।

কুম্ভ : কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক কষ্ট হতে পারে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সন্তানের ব্যাপারে চাপ থাকবে। পেটের সমস্যায় ভুগতে হবে। আজ কোনও কাজের সুফল পেতে পারেন। বাড়িতে কোনও ভুল কাজ করার জন্য বাবা-মায়ের কাছে ভয়। ধর্মের ব্যাপারে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল পাবেন। মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে।

মীন : আজ সারাদিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা কোনও অশান্তি হতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকতে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসায় কারও সঙ্গে তর্ক হতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। প্রিয় জনের কোনও ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বাড়বে। দুপুরের পরে ব্যবসা ভাল যাবে।