Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

হতদরিদ্রদের জন্য ‘রুপন্তি’র ঈদের খরচ তুলে দিলেন ডিসি’র কাছে ফরিদপুর

হতদরিদ্রদের জন্য ‘রুপন্তি’র ঈদের খরচ তুলে দিলেন ডিসি’র কাছে

এবার ঈদে নতুন পোশাক না কিনে এবং ঈদে আপন জনদের নিকট থেকে পাওয়া সেলামীর চার হাজার টাকা করোনার কারনে কর্মহীন অসহায় মানুষের কল্যানে তুলে দিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের হাতে। রবিবার সকালে ফরিদপুর জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে টাকা তুলে দিলেন ফরিদপুর শহরের আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ফাতেমা রহমান রুপন্তি। 

এসময় উপস্থিত ছিলেন তার মা সমাজ কর্মী নাসরিন আক্তার, ছোট বোন আয়শা রহমান, ছোট ভাই রাফি রহমান, তার মামা আনন্দ টিভি, বাংলাদেশ পোষ্ট ও নবরাজের ফরিদপুর জেলা প্রতিনিধি এস এম মনিরুজ্জামান। 

রুপন্তির বাসা টেপাখোলা ব্যাপারী পাড়া। তার পিতা আব্দুর রহমান ঢাকায় একটি কোম্পানীতে চাকুরী করেন। সে টেলিভিশন সংবাদে দেখেছেন করোনার কারনে কর্মহীন হয়ে পড়া মানুষ গুলো ঠিকমত খেতে পারছে না। অনেকে না খেয়ে অনেক কষ্টে আছে। খবর গুলো দেখে সে চিন্তা করলো এবার ঈদে আমি নতুন পোশাক নিবো না, সেই টাকা গরীব দুঃখি মানুষের মাঝে খাবার কিনে দিবো। তাই তার বাবার কাছ থেকে পোশাক কেনার টাকাটা নিয়ে নিলেন এবং ঈদে আপন জনদের নিকট থেকে যে সেলামী পেয়েছেন সব মিলে তার হাতে ৪ হাজার টাকা জমা হয়। সেই মতে এই টাকা অসহায় মানুষের কল্যানে জেলা প্রশাসকের হাতে তুলে দেন। 

এসময় জেলা প্রশাসক অতুল সরকার তার এই চিন্তার জন্য ধন্যবাদ জানান। একই সাথে আগামীতে ভালো করে লেখা পড়া করে বড় হয়ে মানুষের কল্যাণে কাজ করার জন্য বলেন তিনি রুপন্তিকে।