Opu Hasnat

আজ ৮ জুলাই বুধবার ২০২০,

মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি

মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযুদ্ধা কমান্ডার আনিছ উজ্জামান আনিছ এর বাড়ীতে দূর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল অস্ত্রের মুখে ৫০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয়ার অভিযোগ উঠেছে। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম।

শনিবার দিবাগত রাত ২ টা’র দিকে মুন্সীগঞ্জ শহরের মধ্য কোর্টগাও এলাকায় আনিছ উজ্জামানের নিজ বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে বলে দাবি পরিবারের।

তার পরিবার সুত্রে জানাগেছে আনিছ উজ্জামানের বাড়ির দ্বিতীয় তলার একটি জানালার গ্রিল নেই সেই জানালা দিয়ে প্রথমে একজন ডাকাত সদস্য প্রবেশ করে পরে তার সহায়তা বাড়ির অন্য দরজা দিয়ে ৭-৮ জন ডাকাত সদস্য অস্ত্র-সস্ত্র নিয়ে প্রবেশ করে।

প্রথমে ডাকাতরা আনিছ উজ্জামানের বড় ছেলে জেলা যুবলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান রাজিব এর রুমে প্রবেশ করে এবং পরে ছোট ছেলে জালালউদ্দিন রুমি রাজনের রুমে প্রবেশ করে এবং পরবর্তীতে সদর উপজেলা চেয়ারম্যান আনিছ উজ্জামানের রুমে ঢুকে।

এসময় ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে ১০০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষ টাকা লুট করে বলে পুলিশের কাছে দাবি করেছে আনিছ উজ্জামানের পরিবার।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আনিচুর রহমান বলেন, ডাকাতির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো থানায় লিখিত অভিযোগ পাইনি। তবে পুলিশ ঘটনায় কারা জড়িত তা বের করার চেষ্টা চলাচ্ছে।

এই বিভাগের অন্যান্য খবর