Opu Hasnat

আজ ৮ জুলাই বুধবার ২০২০,

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ২, অভিযোগ দায়ের সুনামগঞ্জ

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ২, অভিযোগ দায়ের

সুনামগঞ্জ সদর উপজেলা সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন মোঃ রাসেল(২৪)মিয়া। সে ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের জানু মিয়ার ছেলে ও  অপরজন হলেন দিলু মিয়া(২৫)। সে জগন্নাথপুর গ্রামের মৃত মজিবুল হকের ছেলে। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলেও একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২৭মে ইব্রাহিমপুর গ্রামের জহির মিয়ার দোকানের সামনে ও খেয়া ঘাটে। 

এ ঘটনায় আহত রাসেল মিয়ার পিতা মোঃ জানু মিয়া ও দিলু মিয়া বাদি হয়ে ঘটনার দিন রাতে ইব্রাহিমপুর গ্রামের বাসিন্দা আকবর মিয়া (৪৫) তার ছেলে ফাহিম(২৫)ও স্ত্রী স্বাধীনা বেগম(৪২)কে বিবাদি করে সদর মডেল থানায় আলাদাভাবে দুটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।  

অভিযোগ সুত্রে জানা যায়, ঘটনার দিন ইব্রাহিমপুর গ্রামের খেয়া ঘাটের সামনে যাওয়া মাত্রই পূর্ব শত্রুতার জেরে বিবাদিরা দেশীয় অস্ত্র লোহার পাম্প, লাঠি, হাতে নিয়ে রাসেল মিয়ার উপর হামলা চালিয়ে রাসেল মিয়া ও মো: দিলু মিয়াকে লাঠিসোটা দিয়ে আঘাত করে। এতে দু’জন আহত হন। এদের মধ্যে রাসেল মিয়া গুরুতর আহত হলে তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং দিলু মিয়া সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: সহিদুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের অন্যান্য খবর