Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২৮ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৮ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : প্রিয়জনের কাছ থেকে কোনও আঘাত। বাড়িতে আনন্দের কিছু ঘটতে পারে। ব্যবসার জন্য লাভ বৃদ্ধি। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়।আজ সারা দিন খুব সমঝে চলুন, মামলা মোকদ্দমায় জড়িয়ে পরতে পারেন। কোনও আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন ।পেটের যন্ত্রণা বাড়তে পারে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা। 

বৃষ : অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসার উন্নতির জন্য চেষ্টা। আর্থিক ভাগ্য মধ্যম প্রকার। প্রেমের ব্যপারে অবসাদ আসবে। এছাড়া, আজ মনে একটু বিষণ্ণ ভাব বাড়তে পারে। নিজের মতে চলার জন্য অশান্তি বৃদ্ধি। শুভ কাজে বাধা বাড়তে পারে। বাঁকা পথে আয়, কাজে বাধা, চাকরির স্থানে কাজের চাপে একটু শারীরিক অসুস্থতা। গুরুদেবের প্রতি ভক্তি বৃদ্ধি।

মিথুন : নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে  পারে। জ্বর-জ্বালায় কষ্ট। ভাই ভাই বিবাদ বৃদ্ধি।

কর্কট : খাবারের জন্য খরচ বাড়তে পারে।  ভাই-বোনদের সঙ্গে বিবাদ হতে পারে। শত্রুর সঙ্গে  চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনও  নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উৎফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না।কাছে কোনও ভ্রমণ হতে পারে।

সিংহ : গুরুজনদের উপদেশে ব্যবসার  শ্রীবৃদ্ধি হতে পারে কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তিভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। সম্পত্তির  ব্যপারে আইনের সাহায্য নিতে হতে পারে।

কন্যা : নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে । জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও  কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসাজনক কাজে সারাদিন অস্থিরতা থাকবে। পিতার সঙ্গে কোনও ছোট বিবাদ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে  দূরে ভ্রমণের আলোচনা।

তুলা : স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। বন্ধুর  জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা হওয়ার সম্ভাবনা । ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা।  নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক আসুস্থতা আসবে। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পরতে পারেন। বুদ্ধি বলে জয়। পিতার শরীরের ব্যাপারে কোনও চিন্তা ও খরচ বাড়তে পারে।

বৃশ্চিক : আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।  সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে । ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না । বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি । আপনার সহ্যক্ষমতা আপনাকে বাঁচাবে । অযথা কথা খুব কম বলবেন।

ধনু : আপনার  কোনও বাজে ইঙ্গিতে অশান্তি বাড়তে পারে। আজ সব কাজ খুব  বিচক্ষণতার সঙ্গে করতে হবে। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারোর প্ররোচনায় পা দেবেন না। আজ আপনার কোনও উদ্দেশ্য সিদ্ধ হতে পারে। সকালের দিকটা ভাল গেলেও বিকেলটা খুব  একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে  মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

মকর : কর্মে অন্য দিনের তুলনায় আজ চাপ একটু বেশি হতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনও অতিথি নিয়ে অশান্তি।  মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে।বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি।

কুম্ভ : ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ভাবনা করাই শ্রেয়। ভ্রমণের পরিকল্পনায় বাধার সম্ভাবনা। সম্পত্তির অধিকার  চাওয়ায় ঝামেলার সন্মুখীন হতে পারেন। জলপথে বিপদ। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ  আসতে পারে। শরীরে পুরনো রোগের উৎপাত। বাড়তি কোনও খরচ চিন্তা বৃদ্ধি করবে। ব্যবসার দিকে মন্দা।

মীন : বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। দাম্পত্য কলহ নিয়ে প্রতিবেশীর সঙ্গে আলোচনা।  আইনি কোনও কাজ থেকে সাবধান থাকুন। ব্যবসার কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের আত্মীয় শত্রুতা করতে পারে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভা প্রকাশ করতে পারবেন। ব্যবসায় কোনও বিষয় নিয়ে ঝামেলা।