Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

রংপুরে বিষাক্ত স্পিরিট পানে ৬ জনের মৃত্যু রংপুর

রংপুরে বিষাক্ত স্পিরিট পানে ৬ জনের মৃত্যু

রংপুরের পীরগঞ্জে বিষাক্ত স্পিরিট পানে ছয়জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ঈদ উৎসবের আনন্দের মধ্যে ৬ জনের মৃত্যু এবং আরও ১০ জন চিকিৎসাধীন রয়েছেন। ঈদুল ফিতরের আগের দিন, ঈদের দিন এবং ঈদের পরদিন এই তিনদিনে এই মৃত্যুর ঘটনা ঘটে।

তিনি জানান, মঙ্গলবার সকালে শানেরহাট খোলাহাটি গ্রামের জেল ফেরত আব্দুর রাজ্জাক (৪৫), বিকালে পাহাড়পুরের জাইদুল হক (৩৫) ও পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার বাজিতপুর গ্রামের চন্দন কুমার (৩০) মারা যান।

পুলিশের কাছে তথ্য গোপন করে মৃতদের লাশ সৎকার করা হয়।

মৃতদের একজনের জানাজায় স্থানীয় চেয়ারম্যান অংশগ্রহণ করার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

এছাড়াও ধল্লাকান্দির খালেক (৫০), আকবর (৪৫) ও মিলন মাস্টার (৫২), কাজীর পাড়ার খোড়া শাহিন (৪২) ও খোলাহাটির ডিস মতিসহ (৩৬) ১০/১২জন আশঙ্কজনক অবস্থায় বাড়ি ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্য ৩/৪ জনের দৃষ্টিশক্তি হারিয়ে অন্ধ হয়ে গেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

স্পিরিট পানে ৬ জনের মৃত্যুর বিষয়য়টি নিশ্চিত করে শানেরহাট ইউপির চেয়ারম্যান মিজানুর রহমান মন্টু বলেন, মৃতদের একজনের জানাজায় আমি অংশ গ্রহণ করেছিলাম। তখন বিষয়টি জানতাম না। ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হবে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরেস চন্দ্র বলেন, বিষযটি শুনেছি। অনুসন্ধান করা হচ্ছে, তদন্ত শেষে মৃত্যুর ঘটনা উদঘাটিত হবে।