Opu Hasnat

আজ ৩ জুলাই শুক্রবার ২০২০,

ভাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা আমিনুল ইসলামের মৃত্যু ফরিদপুর

ভাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা আমিনুল ইসলামের মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে ভাঙ্গা উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা আমিনুল ইসলামের মৃত্যু হয়েছে।  মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে তার মৃত্যু হয়। 

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রাকিবুর রহমান খান জানান, করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম তার ভাঙ্গা পৌরসভার পশ্চিম হাসামদিয়া গ্রামের বাড়িতেই ছিলেন। গত রাতে তার শারীরিক অবস্থা বেশ খারাপের দিকে চলে গেলে দ্রুত তাকে চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ মহসিন ফকির জানান, গত চারদিন আগে মুক্তিযোদ্ধা আমিনুল ইসলামের শরীরে করোনা পজিটিভ পাওয়া যায় এবং করোনার বিভিন্ন উপসর্গে তিনি আক্রান্ত ছিলেন নিজ বাড়িতে।  

মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম ভাঙ্গার প্রথম কোন করোনা রোগী হিসাবে মৃত্যুবরণ করলেন। উল্লেখ্য ভাঙ্গায় এখন পর্যন্ত মোট ২৯ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে একজন ছিলেন ভাঙ্গা উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম। তিনজন সুস্থ্য হয়েছে। বাকি ২৫ জন করোনা রোগি এখনও করোনায় আক্রান্ত।   

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ফরিদপুরে এ পর্যন্ত ২০০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এরমধ্য করোনা পজিটিভ নিয়ে তিন উপজেলার তিনজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। 

এই বিভাগের অন্যান্য খবর