Opu Hasnat

আজ ৬ জুলাই সোমবার ২০২০,

দামুড়হুদায় ব্র্যাক কর্মীর মরদেহ উদ্ধার চুয়াডাঙ্গা

দামুড়হুদায় ব্র্যাক কর্মীর মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী কুতুরপুর গ্রামের মাঠ থেকে ব্র্যাক এনজিওর মাঠ কর্মী সাইফুল ইসলাম (৩৮) এর মরদেহ উদ্ধার করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ। সাইফুল ইসলাম উপজেলার সীমান্তবর্তী পিরপুরকুল্লা গ্রামের আব্দার আলীর ছেলে। সোমবার সকাল ১০টার দিকে এই মরদেহ উদ্ধার করা হয়। সহকারি পুলিশ সুপার আবু রাসেল ও দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেকের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানায়, সকাল ৭টার দিকে একজন কৃষক মাঠে কৃষি কাজ করতে গিয়ে কুতুবপুর গ্রামের রহমত বিশ্বাসের মেহগিনি বাগানে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানায়। তখন স্থানীরা মরদেহ সাইফুল ইসলামের বলে সনাক্ত করে ও থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সাইফুলের পরিবার জানায় সে চাপাইনবাবগঞ্জ বটতলা হাটের চার ব্র্যাক-এ কর্মরত ছিল। গত বৃহস্পতিবার স্ত্রীকে নিয়ে ছুটিতে বাড়ি আসে। রবিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। পরে তার ফোনে ফোন দিলে ফান রিসিভ হয়নি। 

সাইফুলের স্ত্রী জানান, রোববার বিকালে সে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার সন্ধান পাওয়া যায়নি। খবর পেয়ে দামুড়হুদা - জীবনগর সার্কেল আবু রাসেল  ঘটনাস্থল পরিদর্শন করেন। 

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যাকরা হয়েছে। তবে কি কারনে তাকে হত্যাকরা হয়েছে তা এখন বলা যাচ্ছে না। তদন্ত শেষে জানা যাবে। ময়না তদন্ত জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।