Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২৫ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৫ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ পরিবর্তন দেখতে পাবেন। সমাজসেবা বা দানের কাজে মনোনয়ন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরু জনদের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার আশঙ্কা। কাউকে নিজের কিছু দিতে হতে পারে।

বৃষ : স্ত্রীর সঙ্গে অশান্তি অনেক দূর যেতে পারে। স্বজনদের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে পারবেন। স্ত্রীর বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ পুরনো কোনও ব্যথা নতুন করে শুরু হতে পারে। দীর্ঘ প্রতিক্ষার পর পদোন্নতির খবর আসতে পারে। আজ কোনও বিতর্কে যাবেন না।

মিথুন : আজ বন্ধুদের জন্য প্রচুর অর্থের অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে। সন্তানদের জন্য ব্যবসা নিয়ে আলোচনা। সামাজিক কাজে বেশি না যাওয়াই ভাল, মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আজ আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কৌশলে শত্রুর মন জয় করতে পারবেন।

কর্কট : আজ আপনার ব্যবহারে অশান্তি বাধতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা ভাবনা হতে পারে। কোনও কারণে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। রক্তের রোগে ভোগান্তির আশঙ্কা। নিজের কলাকুশলীতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। রাস্তা ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। সঙ্গীত চর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।

সিংহ : স্ত্রীর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয়। জমিজমা কেনা বেচার পরিকল্পনা করতে পারেন। বায়ু পথে ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ আপনার বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম না হতেও পারে। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ মিলতে পারে। শেয়ারে শুভ যোগ রয়েছে। বাড়তি কিছু খরচ হতে পারে।

কন্যা : ব্যবসায় আজ ভাল সুযোগ কাজে লাগান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব নিকট কারও কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছে সম্মান পেতে পারেন। নতুন বন্ধু হতে পারে। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসতে পারে। গুরুজনদের স্বাস্থ্যের সমস্যাহতে পারে। আজ আপনার কোনও আশা পূরণ হতে পারে।

তুলা : আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে।আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তাথাকবে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক : মানসিক যন্ত্রণার জন্য ঘুমের ব্যাঘাত হতে পারে। বিয়ে সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য জেদ সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু : বাড়ির সকলে মিলে তীর্থ ভ্রমণের আলোচনা। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগি কোনও ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। খরচ কম হবে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত রাগের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।ঠান্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর : আজ নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

কুম্ভ : উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে মনে আনন্দের উদয় হবে। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

মীন : ব্যবসা নিয়ে ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। মানসিক উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।