Opu Hasnat

আজ ৯ জুলাই বৃহস্পতিবার ২০২০,

প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কুটুক্তি করায় থানায় অভিযোগ দায়ের সুনামগঞ্জ

প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কুটুক্তি করায় থানায় অভিযোগ দায়ের

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সামাজিক যোগযোগ ফেইসবুকে কুটুক্তি করায় কটুক্তিকারীর বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ২২মে সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের সাবেক আওয়ামীলীগের সভাপতি মো: সাদিকুর রহমমান নিজে বাদি হয়ে কটুক্তিকারী লক্ষণশ্রী ইউনিয়নের কামরুল ইসলামের ছেলে মো: আব্দুল্লাহ (২৬) কে বিবাদি করে থানায়  এ অভিযোগটি দায়ের করা হয়। অভিযুক্ত ব্যক্তি সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের রাবার বাড়ি গ্রামের মোঃ কামরুল ইসলামের ছেলে। 

অভিযোগ সুত্রে জানা যায়, গত ২৬শে মার্চ হতে  এই কটুক্তিকারী  মো: আব্দুল্লাহ বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যম তার ফেইসবুকের আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মোঃ ওবায়দুল কাদেরকে নিয়ে বেশ কিছু আপত্তিকর ও সম্মান হানিকর কমেন্ট করে সরকারের বিরুদ্ধে জনগনের মাঝ বিভ্রান্তিকর মন্থব্যে করে যাচ্ছেন। এই ফেইসবুক ব্যবহারকারী মোঃ আব্দুল্লাহকে  বার বার সতর্ক করে দেওয়ার পর ও সে সরকারের ভাবমুর্তি নষ্ট করার জন্য বার বার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেতুমন্ত্রী ওবাদুল কাদের সর্ম্পকে বাজে মন্তব্য করেই যাচ্ছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করেন। অবশেষে স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা জেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের সমন্বয়ে থানায় তথ্য প্রযুক্তি আইনে এ অভিযোগ  দায়ের করেন। 

এ ব্যপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ  মো সহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত সপেক্ষে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এই বিভাগের অন্যান্য খবর