Opu Hasnat

আজ ৯ জুলাই বৃহস্পতিবার ২০২০,

ছাতকে ব্যবসায়ী হাজী বুলবুল আহমদের বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি সুনামগঞ্জ

ছাতকে ব্যবসায়ী হাজী বুলবুল আহমদের বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি

সুনামগঞ্জের ছাতকে বিশিষ্ট পাথর ব্যবসায়ী হাজী বুলবুল আহমদের বিরুদ্ধে নৌপথে চাঁদাবাজীকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূয়া  আইডি খুলে কতিপয় লোকজন হাজী বুলবুল আহমদের বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এতে তার  ব্যবসায়ী সুনাম ক্ষুন্ন হওয়ায় তিনি ভূয়া ফেইসবুক আইডি পরিচালনাকারীদের বিরুদ্ধে শনিবার ছাতক থানায় জিডি নং ৯৬১ দায়ের করেন। এলাকার স্বনামধন্য ব্যবসায়ী হাজী বুলবুল আহমদ দীর্ঘ দিন ধরে যথাযথ ভাবে সরকারী রাজস্ব পরিশোধ করে তিনি তার ব্যবসা পরিচালনা করলেও একটি মহল পরিকল্পিত ভাবে তাদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে এসব অপপ্রচার চালিয়ে যাচ্ছে। 

উপজেলার ইসলামপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত হাজী ফরিদ উদ্দিনের ছেলে হাজী বুলবুল আহমদ ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করায় প্রতিনিয়ত বৈধ ব্যবসার সন্ধানে থাকলেও কুচক্রী মহল তার মানহানির উদ্দেশ্যে ব্যবসায়ী ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন্ করতে উঠেপড়ে লেগেছে। হাজী বুলবুল আহমদ ব্যবসায়ী ক্ষতিপূরণ দাবী করে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের হুশিয়ারী উচ্চারণ করেছেন। 

হাজী বুলবুল আহমদ জানান, সম্প্রতি ছাতকে সুরমা চেলা ও পিয়াইন নদীতে চাঁদাবাজী বেড়ে যাওয়ায় আমি এসব চাঁদাবাজদের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলাম। আমাকে তাদের দলে ভিড়াতে না পারায় আমার প্রতি ক্ষুদ্ধ হয়ে এসব অপপ্রচার করছে। 

এ ব্যাপারে ছাতক থানার ওসি মোস্তফা  কামাল জানান হাজী বুলবুল আহমদ একটি জিডি করেছেন। তবে এখনও এসব আইডির তথ্য পাওয়া যায়নি। তথ্য পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের অন্যান্য খবর