Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২৪ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৪ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : সকালের দিকে পেট নিয়ে সমস্যা হবে। ব্যবসার জন্য ভাল খবর আসতে পারে। যাঁরা বিদেশে ব্যবসা করেন, তাঁদের একটু সাবধান থাকা দরকার। বাড়িতে গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। মাতৃস্থানিয়া ব্যক্তির কোনও কথার জন্য কষ্ট পেতে পারেন। কর্মে অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনও কাজের জন্য সময় নষ্ট হবে।

বৃষ :  খারাপ আর্থিক অবস্থার জন্য কিছু ঋণ হতে পারে। সংসারের জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসায় বিপদ থেকে মুক্তি। সম্পত্তি নিয়ে কোনও আইনি জটিলতায় পড়তে পারেন। বন্ধুর ব্যবহারে মানসিক কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজের জন্য সুনাম লাভ করতে পারেবেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ আসবে। বাবার শরীর নিয়ে চাপ বাড়তে পারে।

মিথুন : বক্তা হিসাবে সুনাম পাবেন। সম্পত্তি কেনাবেচার ভাল সময়। বাড়িতে সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আইনজীবীদের শুভ সময়। বুদ্ধির ভুলে কোনও কাজ হাতছাড়া হতে পারে। অফিসে কোনও মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। স্ত্রীর সঙ্গে তৃতীয় ব্যক্তি নিয়ে অশান্তি।

কর্কট : বুদ্ধি ও পরিকল্পনা ভুলের জন্য কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমান। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ফাটকা ব্যবসায় লাভ হবে। বাড়িতে অতিথির সঙ্গে বিবাদ। বাবা ও মায়ের শরীর নিয়ে চিন্তার থাকবে। অংশীদারি ব্যবসায় ভাল লাভ আশা করা যায়। প্রেমে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বাড়তে পারে। ব্যবসা মনের মতো হবে না।

সিংহ : সকালের দিকে শরীর নিয়ে একটু অসুবিধা হতে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। আবেগের জন্য বাড়িতে বিপদে পড়তে পারেন। ভাই-বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদে সম্পর্ক নষ্ট হতে পারে। পেটের যন্ত্রণাতে কাজে ক্ষতি। পড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি। স্ত্রীর জন্য বিপদ থেকে উদ্ধার। কোনও মহিলার জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। ব্যবসা ভাল যাবে। বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে কথা হতে পারে।

কন্যা : প্রিয় জনের রোগের জন্য মানসিক কষ্ট ও খরচ হতে পারে। শত্রুর সঙ্গে আপস করার আগে খুব ভাল ভাবে চিন্তা করুন। ব্যবসার জন্য সুনাম বাড়তে পারে। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। একাধিক পথে উপার্জন বাড়তে পারে। অলসতার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। বিবাহিত জীবনে কোনও ছোট কারণে অশান্তি হতে পারে। অর্থ ভাগ্য ভাল। বাড়তি কিছু খরচ হতে পারে।

তুলা : শরীর নিয়ে একটু চাপ বাড়তে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। অভিনয় জগতে সুনাম বৃদ্ধি পেতে পারে। আইনজীবীদের খুব ভাল সময়। স্ত্রীর আবদার পূরণ করতে হবে। বন্ধুর জন্য বিপদে পড়তে পারেন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। টিউমার জাতীয় কোনও রোগ হতে পারে। প্রেমের জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক : আজ সব দরকারি কাজ গণ্ডগোল হয়ে যেতে পারে। অপরের উপর কোনও কাজের দায়িত্ব দেবেন না। কাজের জায়গায় অশান্তির জন্য কাজ বন্ধ হতে পারে। গুরু জনের সঙ্গে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে ভ্রমণে শান্তি। বন্ধুর সঙ্গে  বিবাদের জন্য মানসিক চাপ।

ধনু : কুটুম্বিতা করতে গিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে দায়িত্ব বাড়বে। অভিনয় জগতে সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ পুলিশ পর্যন্ত যেতে পারে। কর্মক্ষেত্রে ভাল কাজের প্রশংসা জুটতে পারে। নার্ভের সমস্যা উপেক্ষা করবেন না। সংসারে খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় সময় মধ্যম। দুপুরের পরে ব্যবসায় চাপ আসতে পারে।

মকর : শরীরে সমস্যা খুব একটা না থাকলেও মানসিক দিক দিয়ে স্থিতি ভাল থাকবে না। প্রতিভার বিকাশ লাভে সঠিক দিশা পাবেন। সঙ্গীত নিয়ে যাঁরা চর্চা করেন তাঁরা চেষ্টা করুন, ভাল সময় আসছে। দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল করাই ভাল। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজের ব্যাঘাত। লেখাপড়ায় সন্তানের আগ্রহ থাকবে। ব্যবসার জন্য একটু চিন্তা বাড়তে পারে।

কুম্ভ : অলসতা কাজের অনেক ক্ষতি করতে পারে। শত্রুর জন্য কিছু নষ্ট হওয়ার আশঙ্কা। অকারণে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে কোনও বিশেষ কাজ করে সুনাম অর্জন করতে পারবেন। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি। কাজের জন্য দূরে যেতে হতে পারে। বুদ্ধির জন্য শেয়ারে বড় বিপদ থেকে রেহাই পাবেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে বাড়ি তৈরি নিয়ে আলোচনা। প্রেমের জন্য দিনটি ভাল হতে পারে।

মীন : অপরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। বাবা-মায়ের জন্য আজ চিন্তা বাড়বে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি। শেয়ারে বাড়তি বিনিয়োগ করতে পারেন। প্রেমের বাধা মানসিক কষ্ট বাড়াতে পারে। বন্ধুর সঙ্গে তর্ক থেকে বিবাদ। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ তৃতীয় কেউ নিতে পারে। চাকরি নিয়ে বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা। দূরে বেড়াতে যাওয়ার জন্য বাড়িতে আলোচনা হতে পারে।